৩ নভেম্বর, ২০২১ ১৭:১৬

গোপালগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত

প্রতীকী ছবি

গোপালগঞ্জ সদরে দুই পক্ষের মারামারি ঠেকাতে গিয়ে কবির সরদার (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে গোপালগঞ্জ সদরের ভোজরগাতি গ্রামে এ নিহতের ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার ভোজরগাতি গ্রামের ভোজরগাতি প্রাথমিক বিদ্যালয়ের ছাদে স্থানীয় জাহিদ শেখের ছেলে মো. হাসান শেখ ও লোকমান সরদারের ছেলে টিটু সরদারের ছেলে সঙ্গীয় কয়েকজন মিলে মোবাইলে ফ্রি ফায়ার গেম খেলতেছিল। এক পর্য়ায়ে টিটু সরদার ও হাসান শেখ এর মধ্যে সামান্য বিষয় নিয়ে কথাকাটাকাটি হয়। পরে স্থানীয় ইউনিয়ন মেম্বর আরোজ আলী বিষয়টি মিমাংসা করে দেন। এর কিছুক্ষণ পরেই প্রাইমারি স্কুলের সামনে জাহিদ শেখ টিটু সরদারের উপর ধারালো ছুরি দিয়ে আক্রমণ করে। অবস্থা বেগতিক দেখে একই এলাকার কবির সরদার উভয়ের মারামারি ঠেকাতে এগিয়ে আসে। 

এসময় জাহিদ শেখের ধারালো ছুরির আঘাতে কবির সরদার ও টিটু সরদার আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসাপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার কবির সরদারকে তাকে মৃত ঘোষণা করে। অন্যদিকে আহত টিটু সরদারে অবস্থা আশংকাজনক থাকায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর