৩ জানুয়ারি, ২০২২ ১৮:১১

নতুন বই আনতে গিয়ে তিন স্কুলছাত্রী নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

নতুন বই আনতে গিয়ে তিন স্কুলছাত্রী নিখোঁজ

বগুড়ার শিবগঞ্জে বিদ্যালয়ে নতুন বই আনতে গিয়ে তিন স্কুলছাত্রী নিখোঁজ হয়েছে। তিন ছাত্রীই শিবগঞ্জ উপজেলার একটি বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়াশোনা করত। শনিবার (১ ডিসেম্বর) উপজেলার মোকামতলা বন্দর থেকে ওই ছাত্রীরা নিখোঁজ হয়।

এ ঘটনায় তিন স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ এনে অভিভাবকেরা তিন যুবকের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন। তবে সোমবার বিকাল পর্যন্ত তাদের কোনো সন্ধান পায়নি পুলিশ।  

অভিযুক্ত যুবকেরা হলেন- শিবগঞ্জ উপজেলার মুরাদপুর গ্রামের সাকিল আহম্মেদ (২২), শংকরপুর গ্রামের রবিন শেখ (২৩) ও অভিরামপুর এলাকার জাবির ইসলাম (২২)।

শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, তিন ছাত্রীকে অপহরণের অভিযোগে তিন যুবকের বিরুদ্ধে অভিযোগ দেওয়া হয়েছে। অভিযোগ পাওয়ার পর তথ্যপ্রযুক্তির সাহায্যে একজনের অবস্থান নিশ্চিত করা গেছে। নিখোঁজ ছাত্রীদের মধ্যে একজনের অবস্থান মানিকগঞ্জের সিঙ্গাইরে শনাক্ত করা গেছে। তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার নতুন শিক্ষাবর্ষের বই আনতে বিদ্যালয়ে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয় তিন শিক্ষার্থী। এরপর থেকে তিনজনই নিখোঁজ। বিদ্যালয়ে যাওয়ার পথে শিক্ষার্থীদের অপহরণ করা হয়েছে বলে অভিভাবকেরা অভিযোগ করেন। এক অভিভাবক জানান, এলাকার বখাটে যুবকেরা মেয়েদের অপহরণ করে নিয়ে গেছে। মেয়েদের উদ্ধার চেয়ে শিবগঞ্জ থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, তথ্যপ্রযুক্তির সাহায্যে নিখোঁজ ছাত্রীদের অবস্থান নিশ্চিত করে উদ্ধারের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর