২৫ জানুয়ারি, ২০২২ ১৫:০৫

হত্যা করে অটোরিকশা চুরির ঘটনায় গ্রেফতার ৫

মুন্সীগঞ্জ প্রতিনিধি

হত্যা করে অটোরিকশা চুরির ঘটনায় গ্রেফতার ৫

মুন্সীগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর মল্লিক রায় দীঘির থেকে অর্ধগলিত লাশ উদ্ধারের ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। এর মধ্যে তিন জন সরাসরি হত্যার সাথে জড়িত ও বাকী দু’জন চোরাই মাল কেনার সাথে জড়িত ছিলেন।

হত্যার সাথে জড়িতরা হলেন- মুসা সরকার (৪৫), তার দুই সহযোগী মো. নজরুল ফরাজী (৩০) ও সবুজ চোকিদার (২৮) এবং চোরায় মাল ক্রয়ের সাথে জড়িতরা হলেন- আবুল হোসেন (৪০) ও মোখলেস হোসেন (৩৮)। 

আজ মঙ্গলবার দুপুর ১টার দিকে মুন্সীগঞ্জ জেলা পুলিশের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুমন দেব। 

মূলত অটোরিকশা চুরিকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটে বলে জানায় পুলিশ। প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৪ জানুয়ারি অটোরিকশা চুরির উদ্দেশে নিহত হিমেল মীরকে (২৩) আসামি মুসার ঘরে নিয়ে নেশা জাতীয় পানীয় পান করান। একপর্যায়ে হিমেল অচেতন হয়ে গেলে আসামি মুসা ও তার দুই সহযোগীরা মিলে হিমেলের অণ্ডকোষ চেপে হত্যা করে। পরে হিমেলের হাত-পা বেঁধে বস্তার ভিতর ঢুকিয়ে ওই দিন রাত ১১দিকে মল্লিক রায় দীঘিতে ফেলে দেয়।

পরে সেই অটোরিকশা ২২ হাজার টাকায় বিক্রি করে দেয় আসামিরা। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করে। পরে জেলার বিভিন্ন প্রান্ত থেকে এই ৫ জনকে গ্রেফতার করা হয়।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর