২০ মে, ২০২২ ২২:১৬

মাদারীপুরে পৃথক ঘটনায় পানিতে ডুবে ২ জনের মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে পৃথক ঘটনায় পানিতে ডুবে ২ জনের মৃত্যু

প্রতীকী ছবি

মাদারীপুরের সদর ও শিবচরে পৃথক ঘটনায় পানিতে ডুবে ইয়াছিন মিয়া (১০) ও ইস্রাফিল (২) নামে ২ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২০মে) বিকেলে শিবচরের ভান্ডারীকান্দি ইউনিয়নের নতুনবাজার এলাকায় ও সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের ব্রাহ্মদি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ইয়াছিন মিয়া মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের চৌধুরীরহাট গ্রামের কালু মাদবরের ছেলে ও ইস্রাফিল সদর উপজেলার ব্রাহ্মদি এলাকার আজিজুল ফকিরের ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, ইয়াছিন মিয়া দুপুরে ভান্ডারীকান্দি ইউনিয়নের নতুনবাজার এলাকায় নিকট আত্মীয়ের বাড়ি বেড়াতে আসে। বিকেলে বন্ধুদের নিয়ে বাড়ির পাশের একটি পুকুরে গোসল করার সময় পানিতে ডুব যায়। পরে স্থানীয়রা ও পরিবারের লোকজন পানিতে খোঁজাখুজি করে প্রায় এক ঘণ্টা পরে ইয়াছিনের নিথর দেহ উদ্ধার করে। পরে ইয়াছিনকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন।

অপরদিকে, সদর উপজেলার ব্রাহ্মদী এলাকায় বিকেলে নিজ বাড়ির ওঠানে খেলছিল ইস্রাফিল। এসময় অসাবধানবশত একটি ডোবায় পড়ে যায় শিশুটি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুজির পর ইস্রাফিলকে পানিতে ভাসতে দেখে। পরে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেন মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মশিউর রহমান। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর