২১ মে, ২০২২ ১২:২৫

টেকনাফে পৃথক অভিযানে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ দুই রোহিঙ্গা আটক

আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার)

টেকনাফে পৃথক অভিযানে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ দুই রোহিঙ্গা আটক

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ দুই রোহিঙ্গাকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর সদস্যরা। 

১৬ আমর্ড পুলিশ ব্যাটালিয়ন এপিবিএন এর অধিনায়ক (এসপি) মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। 

শনিবার ভোররাতে উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ক্যাম্প-২৭ (জাদিমুড়া) এর ‘সি/২’ ব্লক এফসিএন-২৭৭৭৪৫ এর বাসিন্দা রোহিঙ্গা হোসেন আহম্মদের ছেলে মোঃ আব্দুল্লাহ(৪১) কে গ্রেফতার করা হয় এবং তার হেফাজত হতে ২শ' পিস ইয়াবা ট উদ্ধার পূর্বক জব্দ করা হয়। 

অপরদিকে একইদিনে গোপন সংবাদের ভিত্তিতে নয়াপাড়া এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স অভিযান পরিচালনা করে রোহিঙ্গা সন্ত্রাসী ব্লক-জি/৫ (এক্সটেনশন নয়াপাড়া), এফসিএন-২৬০৮৬ এর বাসিন্দা ওসমান গনির ছেলে মো.রফিক (২১) কে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তার নিজ হেফাজত হতে ১টি দেশীয় তৈরী রামদা ও ১টি দা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত রোহিঙ্গা সন্ত্রাসী মাদক, অপহরন ও চাঁদাবাজিসহ বিভিন্ন প্রকার অপরাধমূলক কর্মকাণ্ড জড়িত মর্মে জনশ্রুতি রয়েছে। 

তিনি আরো জানান, পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে গ্রেফতারকৃত দুই রোহিঙ্গাকে টেকনাফ মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর