১২ জুন, ২০২২ ১৬:৩০

টেকনাফে দুই ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে দুই ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার

কক্সবাজারের টেকনাফের হ্নীলা ও নাইট্যংপাড়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে দুইজন ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। অভিযুক্তরা হলেন আবদুল্লাহ (২৪) ও  দিলারা বেগম (২৭)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারি পুলিশ সুপার ও সহকারি পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. বিল্লাল উদ্দিন গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, শনিবার রাতে র‌্যাব টেকনাফ থানাধীন হ্নীলা এবং নাইট্যংপাড়া এলাকায় পৃথক দুইটি অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি আবদুল্লাহ ও  দিলারাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

 টেকনাফ থানার মামলা নং-৬৩(০৭)/১৯, জিআর নং-৬২৫/১৯, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের ৩৬(১) টেবিলের ১০(গ)/৪১ ধারা মূলে আবদুল্লাহকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় একটি অস্ত্র মামলা ও একটি হত্যা মামলা রয়েছে।
টেকনাফ থানার মামলা নং-১৭(০৯)১৭, জিআর নং-৭৭৩/১৯, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের ৩৬(১) টেবিলের ১০(গ) ধারা মূলে  দিলারাকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামিদের পূর্বের মামলা মোতাবেক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর