২৫ জুন, ২০২২ ১৮:১৬

পদ্মা সেতু উদ্বোধনে সাতক্ষীরায় বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

সাতক্ষীরা প্রতিনিধি

পদ্মা সেতু উদ্বোধনে সাতক্ষীরায় বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনকে ঘিরে সাতক্ষীরায় বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক, পুলিশ প্রশাসন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে শনিবার সকাল সাড়ে ৯টায় সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়। 

র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। 

এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, সাতক্ষীরা সরকারী কলেজের অধ্যক্ষ আমানুল্লাহ আল হাদী, সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ বাসুদেব বসু, সিভিল সার্জন ডাক্তার হুসাইন সাফায়াত, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক নুরুল ইসলাম, জেলা পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব ডা. আবুল কালাম বাবলাসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীসহ স্কুল কলেজর শিক্ষক-শিক্ষার্থীরা। 

আলোচনা সভা শেষে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে বড় পদ্মার মাধ্যমে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের মূল পর্ব সরাসরি সম্প্রচারের মাধ্যমে জনসাধারণকে দেখানো হয়। পদ্মা সেতুর উদ্বোধনকে ঘিরে চায়ের দোকান থেকে শুরু হয়ে সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে আনন্দ-উচ্ছ্বাস বিরাজ করছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর