২৫ জুন, ২০২২ ২০:৩০

যৌন হায়রানির মামলা করে বিপাকে পিতা, আট মাসেও হয়নি গ্রেফতার

ঠাকুরগাঁও প্রতিনিধি

যৌন হায়রানির মামলা করে বিপাকে পিতা, আট মাসেও হয়নি গ্রেফতার

অভিযুক্ত আসামি আসাদুল্লাহ

'যৌন হয়রানির মামলা করে পালিয়ে বেড়াচ্ছেন পিতা' এই শিরোনামে বাংলাদেশ প্রতিদিনে গত বছরের (১৫ অক্টোবর) সংবাদ প্রকাশিত হয়। আট মাস পেরিয়ে গেলেও প্রধান আসামি বখাটে আসাদুল্লাহকে গ্রেফতার করতে পারেনি বালিয়াডাঙ্গী থানা পুলিশ। এদিকে ওই স্কুলছাত্রী ও তার পরিবার বখাটে আসাদুল্লাহর ভয়ে এখনো পালিয়ে বেড়াচ্ছে। এমনকি মামলা তুলে না নিলে বিভিন্ন ধরণের হুমকি-ধামকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ। বর্তমানে পরিবারটি নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছেন।

বখাটে আসাদুল্লাহ ওই উপজেলার দুওসুও ইউনিয়নের মেম্বারপাড়া এলাকার সাবেক ইউপি সদস্য মৃত এহ্সান আলীর ছেলে।

অন্যদিকে, যৌন হয়রানি মামলার প্রধান আসামি হয়ে বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অনুষ্ঠান ও শনিবার (৪ জুন) আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ মিছিলে অংশ নেওয়ায় নিন্দার ঝড় উঠেছে উপজেলার রাজনৈতিক অঙ্গণে। এমন কি বখাটে আসাদুল্লাহ নিজেকে উপজেলা ছাত্রলীগের নেতা হিসেবে সর্বত্র পরিচয় দিয়ে বেড়াচ্ছেন এবং জেলার নেতাদের সঙ্গে ছবি তুলে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে প্রচার করছেন।

এ বিষয়ে বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ সদস্য হুমায়ুন কবীর জানান, এটি একটি নিন্দনীয় ঘটনা। স্কুলছাত্রীকে যৌন হয়রানিকারি কখনোই আওয়ামী লীগ করতে পারে না। অপরাধীদের কোনো দল নেই, তারা দলে ভেড়ার চেষ্টা করে নিজেদের অপকর্ম ঢাকতে। কার ইন্ধনে আসাদুল্লাহ দলীয় অনুষ্ঠানগুলোতে অংশ নিচ্ছে তা খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

এ প্রসঙ্গে বালিয়াডাঙ্গী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোমিনুল ইসলাম ভাসানী বলেন, আসাদুল্লাহ একজন বখাটে যুবক। কোচিং ও প্রাইভেট সেন্টারের মেয়েদের বিরক্ত করে বলে শুনেছি। এছাড়া তার নামে বালিয়াডাঙ্গী থানায় স্কুলছাত্রীকে যৌন হয়রানির মামলা রয়েছে। দেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল আওয়ামী লীগে এসব অপরাধীদের কোন ঠাঁই নেই।

এবিষয়ে আসাদুল্লাহ এর সাথে একাধিকবার যোগাযোগ করা হলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল আনাম বলেন, আমি সবেমাত্র যোগদান করেছি। খোঁজ-খবর নিয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর