২৫ জুন, ২০২২ ২২:৩৮

চরভদ্রাসনে প্রবাসীর স্ত্রীর হাত-মুখ বেঁধে স্বর্ণালঙ্কার লুট

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি

চরভদ্রাসনে প্রবাসীর স্ত্রীর হাত-মুখ বেঁধে স্বর্ণালঙ্কার লুট

ফরিদপুরের চরভদ্রাসনে এক প্রবাসীর স্ত্রী রেহানা পরভীন ময়নার (৩০) হাত-মুখ বেঁধে স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ লুটে নেওয়ার অভিযোগ উঠেছে। শনিবার বিকেল ৩টার দিকে উপজেলার সদর ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামের মৃত আনু মোল্লার বাড়িতে এ ঘটনা ঘটে। ময়না ঐ গ্রামের বাসিন্দা সৌদি প্রবাসী আব্দুল কাদের মোল্লার (৪০) স্ত্রী।

ঘটনার বিবরণে ভুক্তভোগী ময়না জানান, বিকাল ৩টার দিকে ময়নার শাশুড়ি ছোট নাতনি নুসরাতকে (৬) বাড়ি থেকে একটু অদূরে প্রাইভেট পড়াতে নিয়ে যায়। কিছু সময় পরে বৃষ্টি শুরু হয়, সে সময় গৃহবধূ বাড়িতে একা ছিল। হঠাৎ এক লোক এসে দরজা ধাক্কা দিলে ময়না দরজা খুলে দেয়। লোকটি ময়নার শাশুড়ি কোথায় গেছে জিজ্ঞাসা করে পানি খাওয়ার কথা বলে। গৃহবধূ লোকটিকে বসতে বলে পানি আনতে যায়।হঠাৎ গৃহবধূ কিছু বুঝে ওঠার আগেই ঐ লোক ময়নার চুল ধরে খুটির সাথে আঘাত করে। এসময় ময়না জ্ঞান হারিয়ে ফেলে। জ্ঞান ফিরে সে তার হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় খাটের নীচে নিজেকে দেখতে পায়।

এ সময় গৃহবধূর সাথে থাকা এক জোড়া কানের দুল, একটি চেইন, আলমারিতে থাকা তার শাশুড়ির হাতের বালাসহ চার ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৭ হাজার টাকা লুটে নিয়ে পালিয়ে যায় বলে দাবি করা হয়। 

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির ত্রপা ও চরভদ্রাসন থানা অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম ভুক্তভোগির বাড়িতে যান।

এ বিষয়ে থানা পরিদর্শক মো. জিয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনার সাথে অন্য কোন বিষয় জড়িত থাকলে তা ক্ষতিয়ে দেখা হচ্ছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর