২৬ জুন, ২০২২ ১৬:৫৮

মেয়েকে হত্যার পর মাটিতে পুঁতে রাখেন বাবা

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি :

মেয়েকে হত্যার পর মাটিতে পুঁতে রাখেন বাবা

ঘাতক সৎ বাবা

ময়মনসিংহের ভালুকায় সৎ মেয়ে মিনু আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করে মাটিতে পুঁতে রাখেন বাবা শফিকুল ইসলাম। এ ঘটনায় ভালুকা মডেল থানা পুলিশ কুড়িগ্রামে ওলিপুর থেকে সৎ বাবা শফিকুলকে ও উপজেলার জারিমদিয়া থেকে নান্দাইল উপজেলার দরিল্লা গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে রিপন মিয়াকে গ্রেফতার করেছে। মিনু আক্তারকে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন তারা। 

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান, মিনুর মা মাহমুদা বেগমের অনুপস্থিতিতে সৎ বাবা শফিকুল তার বন্ধু রিপনের সহযোগীতায় গত ৮ জুন রাতে ঘুমন্ত মিনুকে শ্বাসরোধে হত্যা করে বাসার পাশের জঙ্গলে ফেলে আসেন। পরদিন রাতে ওই লাশ মাটি গর্ত করে পুঁতে রাখা হয়। পরে বৃষ্টির পানিতে মাটি সরে গিয়ে মিনুর পা বের হয়ে আসে। স্থানীয়রা গত বৃহস্পতিবার ওই লাশ দেখে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ওইদিন দুপুরে লাশটি উদ্ধার করে। এ ঘটনায় মিনুর মা বাদি হয়ে একটি হত্যা মামলা দায়েরের পর চাঞ্চল্যকর এ ঘটনার তদন্তে নামে ভালুকা মডেল থানা পুলিশ। ঘটনার দুই দিনের মাঝে রহস্য উদঘাটন ও হত্যার সাথে জড়িতদের গ্রেফতার করে থানা পুলিশ। গ্রেফতারকৃত শফিকুল ইসলাম ও তার বন্ধু রিপন মিয়াকে আদালতে পাঠানো হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর