২৬ জুন, ২০২২ ২২:১৬

গাজীপুরে প্রাক্তন স্ত্রীর ওড়নায় যুবকের ঝুলন্ত লাশ

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে প্রাক্তন স্ত্রীর ওড়নায় যুবকের ঝুলন্ত লাশ

প্রতীকী ছবি

গাজীপুরে প্রাক্তন স্ত্রীর ওড়না দিয়ে গলায় পেঁচানো এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়নের চুপাইর গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহতের নাম নাদিম মোড়ল (২২)। তিনি চুপাইর গ্রামের খোরশেদ আলম মোড়লের ছেলে। নাদিম ঢাকার উত্তরা এলাকায় ট্রাকে হেলপারের কাজ করতো। 

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, প্রায় বছর খানেক আগে প্রতিবেশী চাচাতো বোনকে ভালোবেসে বিয়ে করে সিএনজি চালক নাদিম। বনিবনা না হওয়ায় সম্প্রতি তাকে ডিভোর্স দেয় স্ত্রী। এতে মানসিক ভাবে ভেঙে পড়ে নাদিম। এদিকে তার প্রাক্তন স্ত্রীর অন্যত্র বিয়ে ঠিক হয়। বিয়ের দিন তারিখও নির্ধারণ করা হয়। স্ত্রীর সঙ্গে ডিভোর্সের পর নাদিম ঢাকার উত্তরায় ট্রাকে হেলপারের কাজ করতো। স্ত্রীর সঙ্গে ডিভোর্স হলেও মোবাইল ফোনে তাদের নিয়মিত যোগাযোগ হতো। শুক্রবার রাতে ঢাকা থেকে বাড়ি আসে নাদিম। শনিবার রাতে বাড়ির লোকজন খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। পরদিন শনিবার বাড়ির পাশে মালয়েশিয়া প্রবাসী শারফুদ্দিন মোড়লের পরিত্যক্ত বাড়িতে প্রাক্তন স্ত্রীর ওড়না দিয়ে গলায় পেঁচানো নাদিমের ঝুলন্ত লাশ দেখতে পায় স্থানীয়রা। 

কালীগঞ্জ থানার এসআই শামীম মিয়া জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের ঝুলন্ত লাশ উদ্ধার করে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর