২৭ নভেম্বর, ২০২২ ০৮:৩০

মোটরসাইকেলে ট্রলির ধাক্কা, নিহত ৩

অনলাইন ডেস্ক

মোটরসাইকেলে ট্রলির ধাক্কা, নিহত ৩

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বাগানবাড়ী ইউনিয়নের বেড়িবাঁধ সড়কে মোটরসাইকেলে ট্রলির ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। শনিবার রাতে ওই সড়কের হাপানিয়া ভূঁইয়া বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন শান্ত মিয়াজী (২৫), মো. রাশেদ (২৪) ও সেলিম মিয়া (৩০)। এর মধ্যে শান্ত মোটরসাইকেল চালাচ্ছিলেন, রাশেদ মোটরসাইকেল আরোহী আর সেলিম ট্রলির হেলপার। একই ঘটনায় তানভীর (২০) নামে এক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।

নিহত শান্ত ওই ইউনিয়নের খাগুরিয়া গ্রামের আবদুর রশিদ মিয়াজীর ছেলে, রাশেদ একই গ্রামের বকাউলের ছেলে এবং সেলিম মিয়া চান্দ্রাকান্দি গ্রামের আবিদ আলীর ছেলে। আর তানভীর খাগুরিয়া গ্রামের নাছির উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, রাত ৮টার দিকে শান্ত, রাশেদ ও তানভীর মোটরসাইকেলযোগে বেলতলি থেকে খাগুরিয়ার দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে এলে অপর দিক থেকে আসা মালবাহী একটি ট্রলি তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। তখন রাশেদ ঘটনাস্থলেই মারা যান এবং অন্যরা আহত হন। আহত শান্ত ও সেলিমকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত তানভীরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল (ঢামেক) কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, দুর্ঘটনার নিহত দুইজনের মরদেহ হাসপাতালে রয়েছে। রাশেদের মরদেহ স্বজনরা আনতে দেননি। মোটরসাইকেল ও ট্রলিটি দুমড়ে-মুচড়ে গেছে।

ওসি বলেন, ঘটনার পরেই ট্রলির চালক পালিয়েছেন। পুরো ঘটনাটি আমরা তদন্ত করে আইনি ব্যবস্থা নেব।
 
বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর