শিরোনাম
২৭ নভেম্বর, ২০২২ ১১:১৮

দুধ দিয়ে গোসল করা সেই ছাত্রলীগ নেতাকে কোপালো দুর্বৃত্তরা

কিশোরগঞ্জ প্রতিনিধি

দুধ দিয়ে গোসল করা সেই ছাত্রলীগ নেতাকে কোপালো দুর্বৃত্তরা

আরমিন আহমেদ (বামে)। এর আগে দুধ দিয়ে গোসল করে ছাত্রলীগ ছাড়ার ঘোষণা দিয়েছিলেন তিনি। পরে সেই ছবি নিজেই ফেসবুকে পোস্ট করেন

কাঙ্ক্ষিত পদ না পাওয়ায় কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দুধ দিয়ে গোসল করে ছাত্রলীগ ছাড়ার ঘোষণা দিয়েছেন আরমিন আহমেদ। তার ওই গোসলের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

সেই নেতাকে এবার কুপিয়েছেন দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মির্জাপুর বাইপাস সড়কে এ ঘটনা ঘটে।

আরমিন আহমেদ তখন ছাত্রলীগ ছাড়ার ঘোষণা দিলেও পরে তাকে পদ দেওয়া হয়। তিনি নবগঠিত উপজেলা ছাত্রলীগের ১ নম্বর সহ-সভাপতি। তিনি পাকুন্দিয়া সদরের বড়বাড়ি এলাকার বাসিন্দা। তিনি আগে পাকুন্দিয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

ঘটনার পর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে বাজিতপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে কে বা কারা হামলা করেছে এ বিষয়ে কিছু জানা যায়নি। 

আরমিনের ভাগ্নে নাইমুল ইসলাম রনি জানান, রাত ১০টার দিকে দুটি মোটরসাইকেলে করে চার বন্ধুকে নিয়ে থানাঘাট এলাকায় একটি হোটেলে খেতে গিয়েছিলেন তার মামা। সেখান থেকে ফেরার পথে মির্জাপুর বাইপাস সড়কে পৌঁছামাত্র দুটি মাইক্রোবাসে করে ১৫/২০ যুবক এসে তাদের ওপর হামলা চালায়। সাথে থাকা অন্যরা দৌড়ে আত্মরক্ষা করতে পারলেও পড়ে যান আরমিন। তখন হামলাকারীদের একজন চাপাতি দিয়ে তার মাথায় কোপ দেন। অন্যরা হকিস্টিক দিয়ে পিটিয়ে চলে যান।

স্বজনদের ধারণা, উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির দ্বন্দ্বে এ ঘটনা ঘটতে পারে। কারণ, কমিটি গঠনের পর প্রতিবাদ করে দুধ দিয়ে গোসল করার ঘটনায় তার প্রতি ক্ষুব্ধ ছিলেন সবাই। 

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। তবে ঘটনাটি শুনেছি। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর