২৭ নভেম্বর, ২০২২ ১৬:১১

কুড়িগ্রামে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার মানকারচর গ্রামে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু ঘটেছে। তারা দুজন সম্পর্কে খালাতো ভাই বলে জানা গেছে।

শনিবার সন্ধ্যা পৌণে ৬ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বড়াইডাঙী গ্রামে এ দুর্ঘটনা ঘটে। তাদের মরদেহ উদ্ধার করে রবিবার সকালে পারিবারিকভাবে দাফন করা হয়। 

এলাকাবাসীরা জানান, জেলার রৌমারী উপজেলার মানকার চর গ্রামের সাইফুদ্দীনের ছেলে আরাফাত (১৩) রাজিবপুর উপজেলার বড়াইডাঙী গ্রামের জাহিদুল ইসলামের ছেলে রিদনকে (৩) সাথে নিয়ে দুই শিশু বাড়ির পাশের পুকুরে বিকেলে মাছ ধরছিলো। ঘন্টা খানেক পর এক পর্যায়ে তাদের দুজনকে খুঁজে পাওয়া যাচ্ছিলনা। তাদের না পেয়ে পুকুর পাড়ে গিয়ে দেখা যায় তাদের পায়ের জুতা ভাসছে। তাৎক্ষণিকভাবে এলাকাবাসীরা তাদের পানি থেকে উদ্ধার করে রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। 
জানা গেছে,শিশু দুটি রাজিবপুর উপজেলা সদর ইউনিয়নের বড়াইডাঙী গ্রামে তাদের নানা আবু বক্কর ও ফজলুল হকের বাড়িতে থেকে পড়াশোনা করত।

এ ব্যাপারে রাজিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত শিশুদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় ময়নাতদন্ত না করে হস্তান্তর করলে রবিবার সকালে তাদের লাশ দাফন করে পরিবারের স্বজনরা। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর