২৭ নভেম্বর, ২০২২ ১৭:৩৭

গলাচিপায় গোলখালী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি

গলাচিপায় গোলখালী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

গলাচিপায় গোলখালী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

পটুয়াখালীর গলাচিপায় দীর্ঘ ১০ বছর পরে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে গোলখালী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল ৩টায় হরিদেবপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়।

গোলখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল খালেক খাঁ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল হালিম হাওলাদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর। অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি আবদুল মান্নান।

সম্মেলন উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে। প্রধান বক্তা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো। বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগ অর্থ বিষয়ক সম্পাদক শবির গাজী এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সদস্য মু. শাহীন শাহ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মু. মজিবর রহমান, নব-নির্বাচিত জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সদস্য মাইনুল ইসলাম রনো, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সদস্য আহসানুল হক তুহিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. রেজাউল করিম হাওলাদার ও আজিজুর রহমান বাবলু ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মু. শাহ আলম ও আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক তপন বিশ্বাস ও মোফাজ্জেল হোসেন মাসুদ, প্রচার সম্পাদক কাওসার আহম্মেদ তালুকদার, গোলখালী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সদস্য মো. নাসির উদ্দিন প্রমুখ। এছাড়াও জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সম্মেলনে উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর