২৭ নভেম্বর, ২০২২ ২৩:১৭

টেকনাফে টমটম চালক হত্যা মামলার মূলহোতাসহ গ্রেফতার ৪

আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার) :

টেকনাফে টমটম চালক হত্যা মামলার মূলহোতাসহ গ্রেফতার ৪

কক্সবাজারের টেকনাফ থানার টমটম চালক আবুল ফয়েজ হত্যার মূলহোতা খোকনসহ এজাহারনামীয় চারজন আসামিকে চট্টগ্রাম শহর থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ৭ নভেম্বর দুপুরে সদর ইউনিয়নের নাজিরপাড়া এলাকার ফরিদ আলমের সঙ্গে একই এলাকার এজাহার মিয়ার ছেলে মাদককারবারি খোকনের বাগবিতণ্ডা হয়। ঘটনাস্থলেই বিষয়টি উপস্থিত লোকজন সমঝোতা করে দেন। ওই দিন বিকালে ফরিদ আলমের ছেলে আবুল ফয়েজ (২৯) তার টমটম গাড়ি নিয়ে বাড়ি ফেরার পথে নাজিরপাড়া ফুটবল খেলার মাঠে খোকন ও গুরা মিয়া ইয়াবা কারবারি আফছার, হেলাল ও বেলালসহ বেশ কয়েকজন মিলে মধ্যযুগীয় কায়দায় তাদের হাতে থাকা লাঠি, হাতুড়ি, লোহার হাম্বল, কিরিচ, কুড়াল এবং লোহার শাবল দিয়ে পিটিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে।

পরবর্তীতে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় ফয়েজকে টেকনাফ সদর হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আবুল ফয়েজের মৃত্য হয়। এ ঘটনায় মামলার পর আসামিরা গ্রেফতার এড়াতে দেশের বিভিন্ন জায়গায় আত্মগোপন করে। 

র‌্যাব-১৫ এর সিপিসি-২, হোয়াইক্যং ক্যাম্প বিষয়টি অবগত হয়ে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে সিএমপি, চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন রিয়াজউদ্দিন বাজার এলাকা থেকে হত্যার মূলহোতাসহ মামলার এজাহারভুক্ত আসামিদের কয়েকজনকে গ্রেফতার করেন। তারা হলেন নুরুল ইসলাম প্রকাশ খোকন (৩৪), মো. বেলাল (৩৫), গুরা মিয়া (৫৯) এবং কেফায়েত উল্লাহ (১৯।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর