শিরোনাম
৩ জানুয়ারি, ২০২৩ ২১:০৭

কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত

সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে কিশোরগঞ্জে। এ উপলক্ষে মঙ্গলবার জেলা আওয়ামী লীগসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠন বিভিন্ন কর্মসূচি পালন করে। সকালে শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান দলের বিভিন্নস্তরের নেতাকর্মী।

বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করে জেলা আওয়ামী লীগ। জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম. এ আফজল, সহ-সভাপতি অ্যাডভোকেট শেখ এ কে এম নূরুন্নবী বাদল, পৌরসভার মেয়র পারভেজ মিয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বকুল, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম ও জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু প্রমুখ।

সভায় সৈয়দ আশরাফুল ইসলামের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের বিভিন্ন দিক আলোচনা করা হয়। বক্তারা সৈয়দ আশরাফুল ইসলামের মতো নীতি আদর্শ বজায় রেখে রাজনীতি করার জন্য দলের সকল স্তরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। আলোচনা সভা শেষে সৈয়দ আশরাফুল ইসলামের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর