৪ জুন, ২০২৩ ১৪:০৭

আন্তঃজেলা ডাকাত দলের সর্দার গ্রেফতার

অনলাইন ডেস্ক

আন্তঃজেলা ডাকাত দলের সর্দার গ্রেফতার

ডাকাতি, হত্যার চেষ্টা, অপহরণ, অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইনের মামলাসহ ১৬ মামলার পলাতক আসামি ও আন্তঃজেলা ডাকাত দলের সর্দার শেখ ফরিদকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার রাতে ফেনী থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্প জানায়, বিশেষ সংবাদের ভিত্তিতে র‌্যাব ফেনীর লালপোল এলাকায় অভিযান পরিচালনা করে ১৬ তাকে গ্রেফতার করা হয়। শেখ ফরিদ ফেনীর সোনাগাজী উপজেলার পশ্চিম চর চান্দিয়া গ্রামের মোস্তফার ছেলে। জিজ্ঞাসাবাদে তিনি নিজেকে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি বলে স্বীকার করেন।

ফরিদ ফেনী জেলাসহ পার্শ্ববর্তী জেলায় ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছে। এছাড়া তিনি আইনশৃংখলা বাহিনীর গ্রেফতার এড়াতে ছদ্মনাম ধারণ করে ফেনীসহ বিভিন্ন জেলায় বিভিন্ন পরিচয়ে আত্মগোপন করেছিলেন। সর্বশেষ তিনি লালপোল এলাকায় আত্মগোপন করেন।

র‌্যাব আরও জানায়, প্রাথমিকভাবে সিডিএমএস পর্যালোচনা করে আসামির বিরুদ্ধে চুরি, ডাকাতি, হত্যার চেষ্টা, অপহরণ এবং অস্ত্র আইন ও বিস্ফোরক দ্রব্য আইনের মামলাসহ সর্বমোট ১৬টি মামলার তথ্য পাওয়া যায়। যার মধ্যে ফেনী জেলার সোনাগাজী থানায় ১২টি, ফেনী সদর থানায় ১টি ও নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানায় ৩টি।

ফেনীস্থ র‍্যাবের কোম্পানি অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন, তাকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর