Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি, ২০১৭ ০৩:১৮
আপডেট : ১০ ফেব্রুয়ারি, ২০১৭ ০৯:২৩

কোবরার সঙ্গে ভিডিও পোস্ট করে ভারতীয় অভিনেত্রী গ্রেফতার

অনলাইন ডেস্ক

কোবরার সঙ্গে ভিডিও পোস্ট করে ভারতীয় অভিনেত্রী গ্রেফতার
সংগৃহীত ছবি

প্রমোশনের জন্য চাই অভিনব আইডিয়া। আর তাই ডাক পড়ল বিষধর কোবরা সাপেরর। আর সেই কোবরা হাতে নিয়ে, গলায় জড়িয়ে ছবি ও ভিডিও দিয়েছিলেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী। কিন্তু সেই ভিডিওই বিপদ ডেকে আনল। এই কারণে গ্রেফতার করা হল ভারতীয় অভিনেত্রী শ্রুতি উলফতসহ আরও চারজনকে।

বছর কয়েক আগে ‘নাগার্জুন-এক যোদ্ধা’ সিরিয়ালের প্রমোশনের জন্য এই ভিডিও তোলা হয়েছিল। কোবরার মতো সংরক্ষিত প্রাণীকে কাজে লাগানো, ছবি তোলা ইত্যাদি ভারতীয় বন্যপ্রাণ আইনে নিষিদ্ধ। যার ফলে অভিনেত্রী ও সেই সিরিয়ালের প্রযোজকদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। বহু দর্শকের তরফেও অভিযোগ জানানো হয়েছিল।

অভিযোগের হাত থেকে বাঁচতে প্রযোজকদের তরফ থেকে বলা হয়েছিল, ছবিতে দেখা যাওয়া কোবরাটা জীবন্ত নয়। অ্যানিমেশন করে তা বানানো হয়েছিল। যদিও তাদের এ দুর্বল যুক্তি টেকেনি। ফরেন্সিক রিপোর্ট হাতে পাওয়ার পরই গ্রেফতার করা হয় ওই অভিনেত্রীকে। পাশাপাশি গ্রেফতার করা হয়েছে সিরিয়ালের আরও এক অভিনেতা ও দুই প্রযোজককে।

যদিও এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, গ্রেফতারের এই খবর অস্বীকার করেছেন অভিনেত্রী। তার দাবি, যেহেতু তিনি কোবরার ভিডিও সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন তাই তাকে বয়ান দিতে ডাকা হয়েছিল। দায়িত্বশীল নাগরিক হিসেবে তিনি তার বক্তব্য জানিয়ে এসেছেন। জনপ্রিয় অভিনেত্রী বলেই এই ঘটনায় তার নাম বেশি ছড়াচ্ছে বলে দাবি শ্রুতির।

 
বিডি-প্রতিদিন/ ১০ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১০


আপনার মন্তব্য