Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৩৫

আলোচনায় 'সাপলুডু'র ট্রেলার (ভিডিও)

অনলাইন ডেস্ক

আলোচনায় 'সাপলুডু'র ট্রেলার (ভিডিও)

একের পর এক চমক দিয়ে যাচ্ছেন নির্মাতা গোলাম সোহরাব দোদুল। চমক তো দেবেনই নিজের প্রথম চলচ্চিত্র বলে কথা। সেই চমকের ধারাবাহিকতায় গত ১৯ সেপ্টেম্বর 'সাপলুডু' চলচ্চিত্রের ট্রেলার প্রকাশ করলেন নির্মাতা। প্রকাশের পরই ট্রেলারটি নিয়ে আলোচনা তৈরি হয় নেট দুনিয়ায়। আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম জুটির এই চলচ্চিত্রটি ২৭ সেপ্টেম্বর সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে।

বিশেষ করে ফেসবুকে ভিডিওটি অনেকেই শেয়ার করে নিজেদের প্রতিক্রিয়া জানাচ্ছেন। জুম্মন ইসলাম নামে একজন লিখেছেন, 'যেহেতু ট্রেলার টা আমার ভালো লেগেছে, সেহেতু অনেক দিন পর হলে যাবো আবার ভাবছি ।' রেজাউল করিম নামে অন্য একজন লিখেছেন, 'দেখে মুগ্ধ হবার মতো একটা কাজ আশা করি সিনেমাটি বাংলা সিনেমার একটা মাইলফলক হয়ে থাকবে।'

গেল বছরের ২৭ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবির শুটিং হয় ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারের বেশ কিছু লোকেশনে। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ছবিতে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খানসহ অনেকে। ছবিটি প্রযোজনা করেছেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য