২২ নভেম্বর, ২০২১ ১৪:৩৬

‘অ্যা ব্লেসড ম্যান’ সিনেমায় তাহসান-বাঁধন

অনলাইন ডেস্ক

‘অ্যা ব্লেসড ম্যান’ সিনেমায় তাহসান-বাঁধন

‘রেহানা মরিয়ম নূর’-এর সাফল্যে ক্যারিয়ারে একের পর এক চমক নিয়ে হাজির হচ্ছেন অভিনেত্রী আজমেরি হক বাঁধন। তিনি বর্তমানে বলিউডে বিশাল ভরদ্বাজ পরিচালিত 'খুফিয়া' সিনেমায় অভিনয় করছেন। 

এর মধ্যে জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান খানের সঙ্গে ‘অ্যা ব্লেসড ম্যান’ শিরোনামের আরও একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন বাঁধন। অ্যাপেল বক্স ফিল্মসের ব্যানারে এই সিনেমাটি পরিচালনা করবেন নির্মাতা সাদিক আহমেদ।

সিনেমাটি নিয়ে এক ভিডিও বার্তায় বাঁধন বলেন, ‘আমি আজকে ছোট্ট অ্যানাউন্সমেন্ট দিতে আসলাম আমার নেক্সট প্রজেক্ট নিয়ে। অ্যাপল বক্সের প্রযোজনায় সাদিক আহমেদের পরিচালনায় ‘আ ব্লেসড ম্যান’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। গল্পটা আমার পছন্দ হয়েছে।’

তাহসান জানান, ‘নতুন ছবির জন্য সবার দোয়া চাইছি। এই সিনেমায় কাজ করছেন বিশ্ব জয় করে আসা আমাদের সবার প্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তার সাথে আছি আমি। সিনেমাটি পরিচালনা করবেন ব্রিটিশ ডিরেক্টর সাদিক আহমেদ। ছবিটির গল্প দারুণ।’

উল্লেখ্য, ২০০৬ সালে স্বল্পদৈর্ঘ্য ছবি ‘তানজু মিয়া’ নির্মাণের মাধ্যমে পথচলা শুরু সাদিক আহমেদের। এরপর ২০০৮ সালে নির্মাণ করেন ‘দ্য লাস্ট ঠাকুর’। নির্মাণের পাশাপাশি তিনি নিয়মিত চিত্রগ্রহণের কাজ করেন। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর