১০ আগস্ট, ২০২২ ১২:৪৯

আলোচিত ‘লগান’ ছবির যে বিষয়ে আপত্তি আমিরের

অনলাইন ডেস্ক

আলোচিত ‘লগান’ ছবির যে বিষয়ে আপত্তি আমিরের

লগান ও লাল সিং চাড্ডা ছবিতে আমির

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত অভিনেতা আমির খান তার ‘লাল সিং চাড্ডা’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত। এর মধ্যেই নিজের ক্যারিয়ারের অন্যতম আলোচিত ছবি ‘লগান’ নিয়ে কথা বলেছেন। ছবিটিতে ভুবন চরিত্রে অভিনয় করেছেন তিনি। সেই চরিত্রর লুক নিয়েই তার যত আপত্তি। আমির জানান, আবারও লগান বানানো হলে তাতে পরিবর্তন আনতে চান তিনি।

লগান ছবিতে ভুবনরূপী আমিরকে ক্লিন শেভেন লুকে দেখা গেছে। অথচ ভুবন যে গ্রামের বাসিন্দা সেখানে বৃষ্টি হচ্ছে না। পানির সংকট। আর এ বিষয়েই আমিরের আপত্তি। ছবির শুটিংয়ের সময় পরিচালক আশুতোষ গোয়ারিকরকে নিজের আপত্তির কথাও জানিয়েছিলেন। কিন্তু পরিচালক আমল দিতে চাননি। আমির জানান, ‘লগানের রিমেক হলে আমি সত্যিই আবার আশুতোষকে জোর দিয়ে বলব যে ভুবন যেন দাড়ি-গোঁফ না কাটে। এটা আমার কাছে এটা খুব বেমানান ছিল। তাই, যদি আবার লগান হয়, আমি পরিচালকের কাছে এবার জোর দিয়ে বলব, সময়ের সঙ্গে এবার নিজেদের ভাবনা বদলাই’।

পরিচালক আমিরের কথা না মানলেও ছবিটি বক্স অফিসে ব্যবসাসফল হয়েছিল। ভারত থেকে অস্কার দৌড়েও ছিল আমিরের ‘লগান’। এই ছবিতে আরও অভিনয় করেছিলেন গ্রেসি সিং, ব্রিটিশ অভিনেতা পল ব্ল্যাকথর্ন এবং রাচেল শেলি।

সূত্র : হিন্দুস্থান টাইমস

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর