শিরোনাম
২৫ জুন, ২০২৪ ১৭:২৬

‘বাই বাই রাসেলস ভাইপার, ওয়েলকাম পরীমণি’

অনলাইন প্রতিবেদক

‘বাই বাই রাসেলস ভাইপার, ওয়েলকাম পরীমণি’

পরীমণি

বেশ কিছুদিন ধরে বিভিন্ন জেলায় আতঙ্কের নাম হয়ে উঠেছে বিষধর সাপ ‘রাসেলস ভাইপার’। যা এখন সোশ্যাল মিডিয়ায় ‘টক অব দ্য কান্ট্রিতে’ পরিণত হয়েছে। তবে এই সাপকে ‘বিদায়’ জানিয়ে নিজেকে ‘ওয়েলকাম’ করে এবার আলোচনায় ঢাকাই ছবির লাস্যময়ী নায়িকা পরীমণি।

মঙ্গলবার দুপুরে পরীমণি নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে লিখেছেন, ‘বাই বাই রাসেলস ভাইপার, ওয়েলকাম পরীমণি’! এ প্রতিবেদন লেখা পর্যন্ত পরীর এমন স্ট্যাটাসে (অফিশিয়াল পেজ ও আইডি) অন্তত ২৫ হাজার মানুষ রিয়েক্ট দিয়েছেন। এছাড়া অনেকেই রহস্যজনক এই পোস্টে মন্তব্যও করেছেন।

যেখানে আদনান আজাদ নামের একজন লিখেছেন, ‘রাসেলস ভাইপারের টপিক শেষ, পরীমণিময় বাংলাদেশ’। গোলাম হোসেন নামের আরেকজন লিখেছেন, ‘রাসেলস ভাইপারের আজ সোসাল মিডিয়ায় মৃত্যু হলো… স্বাগতম পরিমণী…।’ এসব মন্তব্যে লাইক কমেন্ট করে সমর্থনও জানাচ্ছেন পরী!

এদিকে, মঙ্গলবার সকাল থেকে একাধিক খবরের শিরোনাম হচ্ছেন পরীমণি। এদিন একখবরে দেখা যায়, ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের দায়ের করা হত্যাচেষ্টার মামলা আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন পরীমণি। অন্য আরেকটি খবরে দেখা যায়, পরীমনি-কাণ্ডে চাকরি হারাচ্ছেন সাবেক এডিসি সাকলায়েন!

পৃথক দুটি ঘটনায় সরাসরি যুক্ত পরীমণির নাম! যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নতুন করে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা। সেই বিষয়টিই ইঙ্গিত দিয়ে পরী তার ফেসবুক স্ট্যাটাসে চলমান রাসেলস ভাইপার ইস্যুকে বিদায় জানিয়ে নিজেকেই স্বাগত জানিয়েছেন বলে ধারণা নেটিজেনদের।

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর