প্রকাশ : ১২ এপ্রিল, ২০২১ ০৮:৩৬
আপডেট : ১২ এপ্রিল, ২০২১ ১২:৩৪
প্রিন্ট করুন printer

বাংলাদেশে নতুন প্রগতিশীল দলের আবির্ভাব হয়েছে! নাম হচ্ছে- হেফাজত!

আমিনুল ইসলাম

বাংলাদেশে নতুন প্রগতিশীল দলের আবির্ভাব হয়েছে! নাম হচ্ছে- হেফাজত!
আমিনুল ইসলাম

গতকাল টেলিভিশনে দেখলাম হেফাজতের কয়েকজন নেতা বলেছেন- মামুনুল হুজুর যা করেছেন, সেটা ব্যভিচারের শামিল! 

তো, সেই ক্ষেত্রে আপনারা তাকে পাথর মারতে বলছেন না কেন? আপনারা তো সব সময় ওয়াজে বলে এসছেন- ব্যভিচার করলে পাথর মারতে হবে? 

আজ আবার পত্রিকায় পড়লাম হেফাজতে ইসলাম ঘোষণা করেছে- “রিসোর্ট কান্ড মামুনুলের ব্যক্তিগত ব্যাপার!” 

বাহ, কি চমৎকারভাবেই না আপনারা প্রগতিশীল হয়ে গেলেন! এখন মামুনুলের কর্মকাণ্ড তার ব্যক্তিগত ব্যাপার! 

তাহলে আপনারা যে দিনে-রাতে অন্য মানুষের ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনা করেন, সেটার কি হবে? কেমন জামা কাপড় পরতে হবে। কে কার সাথে মেলামেশা করতে পারবে ইত্যাদি ব্যক্তিগত বিষয় নিয়ে তো আপনারা ওয়াজ করে থাকেন। তখন এইসব ব্যক্তিগত বিষয় থাকে না? তখন ঠিক’ই পাথর মারা’র কথা বলে বেড়ান!  

ও আচ্ছা, আপনাদের জানিয়ে রাখি- আজ মামুনুলের তৃতীয় স্ত্রী’র খোঁজ পাওয়া গিয়েছে! যদিও এই স্ত্রী’র ব্যাপারে এতো দিন কেউ কিছু জানত না! 

ইউনিভার্সিটি পড়ুয়া এক ছাত্রী’কে তার জামাইর কাছ থেকে ভাগিয়ে এরপর এক মাদ্রাসায় চাকরি দিয়ে এতো দিন এই বেগানা নারী’র সাথে মেলামেশা করছিলেন এই হুজুর! 

যেই না অন্য আরেকটা টেলিফোন আলাপ ফাঁস হল; যেখানে হেফাজতের আরেক হুজুর মামুনুলকে জিজ্ঞেস করেছে- “কোন জন? খুলনার’টা না গাজীপুরের’টা?” তখন’ই এই হুজুর তৃতীয় বিয়ের তত্ত্ব নিয়ে হাজির হয়েছেন!  

আপনারাই হচ্ছেন এই দেশের সব চাইতে প্রগতিশীল মানুষ! এক সাথে তিন-চারটা মেয়ে নিয়ে ঘুরে বেড়ান! এরপরও আপনাদের দল হেফাজত এসে বলে- এই সব তার ব্যক্তিগত ব্যাপার! আবার এই আপনারা’ই অন্যদের ব্যাপারে নানান সব ফতয়া দিয়ে বেড়ান!  

তো, হেফাজত নেতারা মামুনুল’কে বহিষ্কার করছে না কেন? আমার কি ধারণা জানেন? অন্য নেতারা ভয় পাচ্ছে তাকে বহিষ্কার করতে। বহিষ্কার করলে মামুনুল হুজুর যদি অন্য নেতাদের কাণ্ডগুলো ফাঁস করে দেন! 

দেশের প্রগতিশীল দলগুলোর কাছে একটা অনুরোধ- দয়া করে হেফাজত’কে আপনাদের তালিকায় অন্তর্ভুক্ত করুন। আমি তো এই মুহূর্তে হেফাজতের চাইতে প্রগতিশীল দল দেশে দ্বিতীয়টা দেখতে পাচ্ছি না!

বিডি প্রতিদিন/কালাম