শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২১ মে, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২০ মে, ২০১৯ ২২:০৬

ঈদের পর আন্দোলন বললেন ফারুক

নিজস্ব প্রতিবেদক

ঈদের পর আন্দোলন বললেন ফারুক

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক বলেছেন, ‘বাংলাদেশকে স্বৈরাচার মুক্ত করতে আন্দোলনের বিকল্প নেই। ঈদের পর শুরু হবে সেই দুর্বার আন্দোলন। এ জন্য দেশ ও প্রবাসের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।’ খবর এনআরবি নিউজের। নিউইয়র্ক সিটির ব্রুকলিনে রবিবার সন্ধ্যায় ‘শহীদ তৌহিদ স্মৃতি সংসদ’ আয়োজিত ইফতারপূর্ব এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি নূর আলম। জয়নুল আবদিন ফারুক বলেন, ‘আন্দোলনের মধ্য দিয়েই তিনবারের প্রধানমন্ত্রী এবং সর্ববৃহৎ রাজনৈতিক দল বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

 অতীতে কোনো স্বৈরাচারই ক্ষমতায় চিরদিন থাকতে পারেনি। একইভাবে জনগণের শান্তিপূর্ণ আন্দোলনেই বাংলাদেশ আবারও গণতন্ত্র ফিরে পাবে।’

সংগঠনের সাধারণ সম্পাদক গোলাম রব্বানীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের বক্তব্য দেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক যুগ্ম-আহ্বায়ক মিজানুর রহমান মিল্টন ভূঁইয়া, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক কোষাধ্যক্ষ জসীম ভূঁইয়া আবু সুফিয়ান, আহসান উল্লাহ বাচ্চু, সালেহ আহম্মেদ রুমেল, সাইফুল ইসলাম আল মামুন সবুজ, ইসমাঈল  হোসেন,  মোজাম্মেল  সোহাগ, নাজমুল  হোসেন ও শাহ আলম প্রমুখ। ইফতারের আগে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।


আপনার মন্তব্য