মঙ্গলবার, ২২ জুন, ২০২১ ০০:০০ টা

রাজধানীতে ট্রিপল মার্ডারে মেহজাবিনের স্বামী রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কদমতলীতে একই পরিবারের তিনজনকে হত্যায় গ্রেফতার মো. শফিকুল ইসলাম অরণ্যকে তিন দিনের রিমান্ডে দিয়েছে আদালত। গতকাল ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম এ রিমান্ড মঞ্জুর করেন। মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক জাকির হোসাইন আসামির সাত দিনের রিমান্ডের আবেদন করেছিলেন।

একই মামলায় রবিবার নিহত দম্পতির বড় মেয়ে মেহজাবিন ইসলাম মুনের চার দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। গত রবিবার সকালে কদমতলী থানায় নিহত মাসুদ রানার বড় ভাই মো. সাখাওয়াত হোসেন মেহজাবিন ও তার স্বামী শফিকুলের বিরুদ্ধে মামলা করেন। এ বিষয়ে কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর বলেন, হত্যায় জড়িত থাকার অভিযোগে মেহজাবিনকে গ্রেফতার করা হয়। তার স্বামী শফিকুল আহত অবস্থায় ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন ছিলেন। পরে তাকে এ মামলায়  গ্রেফতার দেখানো হয়। মেহজাবিন পূর্বপরিকল্পিতভাবে এ হত্যাকান্ড ঘটিয়েছেন। নিহতরা হলেন- মাসুদ রানা, তার স্ত্রী মৌসুমি ইসলাম এবং তাদের ছোট মেয়ে জান্নাতুল ইসলাম মোহনী (২০)। মা-বাবা ও ছোট বোনকে হত্যা করে ট্রিপল নাইনে ফোন দেন মেহজাবিন নিজেই। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করে।

জানা গেছে, ঘটনার দুই দিন আগে স্বামী ও সন্তানকে নিয়ে মায়ের বাড়িতে বেড়াতে আসেন মেহজাবিন। এসেই তার ছোট বোন জান্নাতুলের সঙ্গে তার স্বামীর পরকীয়া রয়েছে উল্লেখ করে এ জন্য বাবা-মাকে দোষারোপ করেন। এ নিয়ে কথাকাটাকাটি হয়। এরই জের ধরে তিনি এ হত্যাকান্ড ঘটিয়েছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর