Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ জুলাই, ২০১৯ ১৬:১২
আপডেট : ২২ জুলাই, ২০১৯ ১৭:২৯

‘দেশে ফিরে নওয়াজের জেলের এসি ও টিভি বন্ধ করবেন ইমরান’

অনলাইন ডেস্ক

‘দেশে ফিরে নওয়াজের জেলের এসি ও টিভি বন্ধ করবেন ইমরান’

বর্তমানে যুক্তরাষ্ট্র সফরে রয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। রবিবার সেখানে প্রবাসী পাকিস্তানিদের উদ্দেশ্যে তিনি বক্তব্য রাখেন। ইমরান বলেন, আমাদের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ এখন বন্দী রয়েছেন। কিন্তু জেলে তার জন্য বাড়ির তৈরি খাবার আসছে। তার সেলে এসি লাগানো আছে। একটি টিভিও আছে। কোনও বন্দীর এমন সুবিধা পাওয়া উচিৎ নয়। আমি দেশে ফিরে দেখবো যাতে শরিফ জেলে এতো আরামে না থাকতে পারেন।

পাকিস্তানের প্রধানমন্ত্রী বলেছেন, নওয়াজ শরিফ চান, তার বাড়ি থেকে খাবার আসুক। তার জেলের কুঠুরিতে বাতানুকূল ব্যবস্থা থাকুক। কিন্তু আমাদের দেশে ৫০ শতাংশ মানুষই এয়ার কন্ডিশনিং মেশিন বা টিভির মালিক নন। সেখানে একজন বন্দী কীভাবে তা পেতে পারেন? এ আবার কী রকম শাস্তি? শরিফ একজন ক্রিমিন্যাল। আমি জানি, শরিফের দলের নেত্রী মরিয়ম বিবি এ জন্য অনেক চেঁচামেচি করবেন। আমি একটা কথাই বলবো, যে অর্থ চুরি করেছেন, তা ফেরত দিন।

প্রসঙ্গত, নওয়াজ শরিফ অল আজিজিয়া স্টিল মিল কেসে অভিযুক্ত হয়েছেন। এ কারণে সাত বছরের জেল হয়েছে তার। তিনি এখন লাহোরের কোট লাখপত জেলে বন্দী রয়েছেন। ক্যাপিটাল ওয়ান অ্যারেনা স্টেডিয়ামে প্রবাসী পাকিস্তানিদের সঙ্গে দেখা করেন ইমরান। সেখানে ৩০ হাজার মানুষ উপস্থিত ছিলেন। এখানেই শরিফের কড়া সমালোচনা করেন ইমরান। সূত্র : দ্য ওয়াল 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য