২৪ আগস্ট, ২০১৯ ১২:০১

মুম্বাইয়ে ভেঙে পড়ল বহুতল ভবন; নিহত ২, নিখোঁজ অন্তত ১৫

অনলাইন ডেস্ক

মুম্বাইয়ে ভেঙে পড়ল বহুতল ভবন; নিহত ২, নিখোঁজ অন্তত ১৫

ভারতের মুম্বাই শহরতলির ভিওয়ান্ডিতে ভেঙে পড়েছে একটি বহুতল ভবন। শনিবার সকালে এ ঘটনা ঘটছে। ধ্বংসস্তূপে চাপা পড়েছে অনেকে। শেষ খবর পাওয়া পর্যন্ত ২ জনের মৃত্যুর খবর মিলেছে। নিখোঁজ রয়েছে কমপক্ষে ১৫ জন। খবর জি-নিউজ এর।

মুম্বাই শহরতলির ভিওয়ান্ডি নামের এলাকার ওই চারতলা বাড়িটিতে থাকতো ২২টি পরিবার। এমনটাই জানিয়েছে পুলিশ। ফলে মৃতের সংখ্যা বাড়ার সম্ভাবনা অনেকটাই। জানা গেছে, শুক্রবার বেআইনিভাবে তৈরি ওই বাড়িটির একাধিক জায়গায় ফাটল দেখা দেয়। রাতেই বাড়িতে থাকা ওইসব পরিবারকে অন্যত্র সরিয়ে নিয়ে যায় পুলিশ। কিন্তু কিছু লোক ঘরে ঢুকে তাদের জিনিসপত্র নিয়ে আসার জন্য যায়। তখনই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে বাড়িটি। ফলে ভেতরে চাপা পড়ে যান অনেকে।

এখন পর্যন্ত ২ জনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আহত চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সকাল থেকেই উদ্ধারকাজে নেমেছে ভারতের এনডিআরএফ। ধ্বংস্তূপের নীচে কেউ চাপা পড়ে রয়েছে কিনা তার খুঁজে দেখা হচ্ছে। ভিওয়ানডি পৌরসভার কমিশনার অশাক রণখম্ব সংবাদমাধ্যমে জানিয়েছেন, বাড়িটি খালি করে দেওয়া হয়েছে। কিন্তু কাউকে কিছু জিজ্ঞাসা না করে কিছু লোক বাড়িটিতে প্রবেশ করে। তখনই সেটি ভেঙে পড়ে। বাড়ি আট বছর আগে তৈরি হয়েছিল। এর জন্য পৌরসভার প্রয়োজনীয় অনুমতি নেওয়া হয়নি। তদন্ত চলছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর