শিরোনাম
প্রকাশ : ২৮ মে, ২০২১ ১২:৪১
প্রিন্ট করুন printer

ইউটিউবে দর্শক বাড়াতে বেলুনে বেঁধে কুকুর উড়িয়ে যুবক গ্রেফতার

অনলাইন ডেস্ক

ইউটিউবে দর্শক বাড়াতে বেলুনে বেঁধে কুকুর উড়িয়ে যুবক গ্রেফতার
সংগৃহীত ছবি
Google News

অনেকগুলো রঙিন হাইড্রোজেন বেলুন। সেগুলো বাঁধা রয়েছে একটি কুকুরের পিঠে। আর তাতে ভর করেই উড়ে চলেছে সেই খুদে পোষ্য। ভিডিওটি ইউটিউবে ভাইরাল হয়। শুরু হয় তীব্র সমালোচনা। এরপরেই ভিডিওটি ডিলিট করা হয়। কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি। ভিডিওটি পোস্ট যিনি করেছিলেন, তাকে গ্রেফতার করল পুলিশ। ঘটনাটি ভারতের দিল্লির। 

যাকে আটক করা হয়েছে তিনি পেশায় একজন ইউটিউবার। তার নাম গৌরব জোন। তিনি ইউটিউবে মজার ভিডিও আপলোড করেন। ৪০ লাখ ফলোয়ারও রয়েছে তার। সেই চ্যানেলেই নিজের পোষ্য কুকুর ডলারের এই ভিডিও পোস্ট করেন। নিছক মজা দিয়ে দর্শক বাড়ানোই ছিল তার উদ্দেশ্য। কিন্তু তা দেখে হতবাক পশুপ্রেমীরা। এ ঘটনায় গৌরব এবং তার মায়ের বিরুদ্ধে মালভিয়া নগর থানায় এফআইআর দায়ের হয়েছে। 

ভিডিওতে দেখা গেছে, গৌরব এবং কয়েকজন কুকুরের পিঠে বেলুনগুলো বেঁধে দিচ্ছেন। গৌরব নিজে একটি গাড়ির ওপর বসে রয়েছেন। এসময় তার মাও রয়েছেন সঙ্গে। কুকুরটিকে ওই বেলুনে ভর করেই ভাসিয়ে দিচ্ছেন তাঁরা। প্রায় দোতলার বারান্দা পর্যন্ত উঠে যায় সেটি। গৌরব অবশ্য দাবি করেছিলেন, কুকুরটি তার সন্তানের মতো। তার নিরাপত্তার জন্য সকল ব্যবস্থা নেওয়া হয়েছিল। ভিডিওটি দীর্ঘ হয়ে যাবে বলে সেই অংশ বাদ দেওয়া হয়। যদিও পুলিশ এই যুক্তি মানেনি। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসির

এই বিভাগের আরও খবর