শিরোনাম
বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২ ০০:০০ টা

নতুন সেনাপ্রধান নিয়োগ দেব ভেবে ভীত ছিলেন তারা : ইমরান খান

নতুন সেনাপ্রধান নিয়োগ দেব ভেবে ভীত ছিলেন তারা : ইমরান খান

পাকিস্তান তেহরিকে ইনসাফ (পিটিআই) প্রধান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, আমি ক্ষমতায় থাকার সময় লেফটেন্যান্ট জেনারেল ফয়েজ হামিদকে পরবর্তী সেনাপ্রধান নিয়োগ দেব, এমনটা মনে করে ভয়ে ভীত ছিল তখনকার বিরোধী দল, যারা বর্তমানে জোট সরকারের অংশীদার। ‘রেজিম চেঞ্জ কন্সপিরেসি অ্যান্ড পাকিস্তানস ডিস্টাবিলাইজেশন’ শীর্ষক এক সেমিনারে বর্তমান সরকারকে খোঁচা দিয়ে এ মন্তব্য করেন ইমরান খান। খবর : জিও নিউজ।

এ সময় ইমরান খান বলেন, ওই সময়কার বিরোধী দল মনে করেছিল যদি আমি জেনারেল ফয়েজকে সেনাপ্রধান নিয়োগ করি, তাহলে তাদের ভবিষ্যৎ চুরমার হয়ে যাবে। এজন্য বর্তমানে যারা শাসনক্ষমতায় তাদের মধ্যে ভয় ছিল সেনাবাহিনী ও ইন্টার-সার্ভিসেস ইন্টেলিজেন্সকে নিয়ে। কারণ, তাদের ভয় ছিল কোনো এক সময়ে দুর্নীতির জন্য ধরা খেতে হবে। ইমরান খান আরও বলেন, আমি কখনো আমার দুর্নীতি থেকে রক্ষা পেতে চাইনি। আমি কোনো সেনাপ্রধানকে নিয়োগ দিতে চাই না। আমি কখনো কাউকে সেনাপ্রধান হিসেবে নিয়োগ দেওয়ার কথা চিন্তাও করিনি। কোনো সিদ্ধান্তও নিইনি।

ইমরান খান বর্তমান শাসকদেরকে ‘প্রতিষ্ঠানগুলোর ঘাতক’ হিসেবে আখ্যায়িত করেন। বলেন, তারা প্রতিটি প্রতিষ্ঠানে নিজেদের পছন্দের লোকদের নিয়োগ দিচ্ছে। এ খবর দিয়েছে অনলাইন জিও নিউজ।

সর্বশেষ খবর