Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:২৩
আপডেট : ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:২৪

মমতাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়ার পরামর্শ বিজেপি বিধায়কের

দীপক দেবনাথ, কলকাতা

মমতাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়ার পরামর্শ বিজেপি বিধায়কের
মমতা বন্দ্যোপাধ্যায় এবং সুরেন্দ্র সিং। ছবি: সংগৃহীত

জাতীয় নাগরিকপঞ্জি বা এনআরসি ইস্যুতে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে কটাক্ষ করে মন্তব্য করেছেন বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং। উত্তরপ্রদেশের বালিয়া কেন্দ্রের বিধায়ক সুরেন্দ্র সিং বলেন, যে কোন মূল্যে পশ্চিমবঙ্গে এনআরসি চালু করা হবে। তার অভিযোগ ভোট ব্যাঙ্কের স্বার্থেই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বাংলাদেশিদের রক্ষা করে চলেছেন। সবচেয়ে ভালো হয় তিনি যদি বাংলাদেশের প্রধানমন্ত্রী হয়ে যান। 

শনিবার সংবাদ মাধ্যমে তিনি জানান, মমতা ব্যানার্জির খারাপ দিন ঘনিয়ে আসছে এবং তার ভাষা পরিবর্তন করা উচিত। তিনি যদি মনে করেন বাংলাদেশিদের সহায়তায় রাজনীতি করবেন, তবে তার বাংলাদেশে চলে যাওয়া উচিত। তার যদি সাহস থাকে হবে তিনি যদি বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হন-সেটাই তার পক্ষে সবচেয়ে ভালো। 

সম্প্রতি লোকসভার নির্বাচনে বাংলাতে গেরুয়া শিবিরের ব্যাপক সাফল্যের দিক তুলে ধরে সুরেন্দ্র সিং জানান, লঙ্কার (শ্রীলঙ্কা) মানুষ হনুমানজিকে সেখানে প্রবেশের অনুমতি দেয়নি কিন্তু তার পরেও হনুমান সেখানে ঢুকেছিল। তেমনি সমস্ত বাধা সত্ত্বে অমিত শাহ ও যোগী আদিত্যনাথও বাংলায় প্রবেশ করেছিলেন এবং আমরা এতোগুলো আসন পেয়েছি। মমতা ব্যনার্জি বাংলার রাজনৈতিক রানী এবং রাম সেখানে প্রবেশ করেছে। তাই খুব শিগগিরই সেখানে সরকার পরিবর্তন হবে। 

উল্লেখ্য, আসামের পর বাংলাতেও এনআরসি চালুর দাবিতে বিজেপির নেতারা সরব হলেও মমতা তার তীব্র প্রতিবাদ জানিয়েছেন। এনআরসির প্রতিবাদে রাস্তায় নামতেও দেখা গেছে তাকে।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য