Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:৩৪

ত্রিপুরায় অস্ত্রসহ বাংলাদেশি যুবক আটক

দীপক দেবনাথ, কলকাতা

ত্রিপুরায় অস্ত্রসহ বাংলাদেশি যুবক আটক
আটক বাংলাদেশি যুবক অনুময় চাকমা।

অস্ত্র ও গোলাবারুদসহ এক বাংলাদেশি যুবককে আটক করেছেন ভারতের ত্রিপুরা রাজ্যের পুলিশ। গতকাল শনিবার রাতে তাকে আটক করে নতুনবাজার থানার পুলিশ। আটক যুবকের নাম অনুময় চাকমা। বাড়ি খাগড়াছড়ি জেলার বগাপাড়া। তার কাছ থেকে দুইটি পিস্তল ও চারটি ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে। 

পুলিশ সূত্রে খবর, গোপন সূত্রে খবর পেয়েই ওই যুবকের গতিবিধির ওপর নজর রাখছিলেন নতুনবাজার থানার পুলিশ। এরপর নতুনবাজার থানা সংলগ্ন এলাকা থেকে একটি বাসে অভিযান চালিয়ে অনুময়কে আটক করা হয়। উদ্ধার করা হয় দুইটি নাইন-এমএম পিস্তল ও চারটি ম্যাগাজিন। পুলিশের জেরায় তিনি জানান, তার বাড়ি খাগড়াছড়ি জেলার বগাপাড়ায়। তার শ্বশুর বাড়ি করবুকের ভগবান টিলায়। 

নতুনবাজার থানার অফিসার-ইন-চার্জ বাপি দেববর্মা জানান, সূত্র মারফত তাদের কাছে খবর ছিল যে অস্ত্র ও গোলাবারুদ সহ এক ব্যক্তি আগরতলা থেকে অমরপুর দিকে আসছেন। সেই ভিত্তিতে বিভিন্ন যানবাহনের ওপর অভিযান চালানো হচ্ছিল এবং একটি বাস থেকে অনুময় চামকা নামে ওই যুবককে অস্ত্রসহ গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, পুলিশি জেরায় ওই বাংলাদেশি যুবক আরও জানায় বাংলাদেশের এক ব্যবসায়ী বাসিন্দা বকুলমনি চাকমার জন্য পিস্তল দুইটি নিয়ে যাচ্ছিলেন। যদিও আগরতলার কোথা থেকে পিস্তল দুইটি সংগ্রহ করেছিলেন তা জানা যায়নি। গোটা ঘটনার সত্যতা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ। 


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ 


আপনার মন্তব্য