২২ নভেম্বর, ২০১৯ ২০:৫৬

শেখ হাসিনাকে আমি আবার আসতে বলেছি: মমতা

দীপক দেবনাথ, কলকাতা:

শেখ হাসিনাকে আমি আবার আসতে বলেছি: মমতা

শুক্রবার সন্ধ্যায় দক্ষিণ কলকাতা তাজ বেঙ্গল হোটেল ওয়ান-অন-ওয়ানে বৈঠকে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যনার্জি বলেছেন, শেখ হাসিনাকে আমি আবার আসতে বলেছি। বাংলাদেশের সাথে আমাদের বন্ধুত্বপূর্ণ ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক যেন এভাবেই বজায় থাকে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে দক্ষিণ কলকাতা তাজ বেঙ্গল হোটেল ওয়ান-অন-ওয়ান বৈঠকে মিলিত হন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যনার্জি। বৈঠক শেষে মুখ্যমন্ত্রী মমতা ব্যনার্জি এসব কথা বলেন।  

বৈঠকের ব্যাপারে তিনি বলেন, এটা সৌজন্যমূলক সাক্ষাৎকার। দুই বাংলার সাথে আমাদের সম্পর্ক বরাবরই ভালো। ভারত-বাংলাদেশের সম্পর্কও অনেক ভালো। দুই দেশের মধ্যে অনেক আলোচনা হয়েছে।

এদিকে সন্ধ্যায় শুরু হওয়া এ বৈঠক চলে প্রায় এক ঘণ্টা। বৈঠক শেষে তাজ হোটেলে একটি ফটোসেশন হয়। মমতা হোটেল ছাড়ার পরেই বেরিয়ে আসেন বাংলাদেশের প্রধানমন্ত্রীও। এসময় গণমাধ্যমের সামনে শেখ হাসিনা বলেন, আমি বাংলাদেশের জনগণের পক্ষ থেকে শুভেচ্ছা নিয়ে এসেছি। সৌরভ গাঙ্গুলী দাওয়াত দিয়েছে ক্রিকেট খেলা দেখার জন্য। দিন রাতের যে কলকাতায় গোলাপি বলে খেলা হচ্ছে সেই খেলা দেখতেই আমি মূলত এসেছি।" 

ইডেনে পিঙ্ক টেস্ট নিয়ে তিনি বলেন, এই ক্রিকেট খেলায় আমরা এবার হয়ত ভালো করতে পারছি না। ইনশাআল্লাহ আমরা একদিন নিশ্চয়ই ভালো করব।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর