২২ নভেম্বর, ২০২১ ১৬:০৬

আগরতলায় অভিষেকের পা পড়তেই বিমানবন্দরে বোমাতঙ্ক

অনলাইন ডেস্ক

আগরতলায় অভিষেকের পা পড়তেই বিমানবন্দরে বোমাতঙ্ক

অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

ভারতের আগরতলায় অভিষেক বন্দ্যোপাধ্যায় পা রাখতেই বোমাতাঙ্ক। আগরতলা বিমানবন্দরের পার্কিং লটে দাঁড়িয়ে থাকা অভিষেকের গাড়ির পাশে মিলল পরিত্যক্ত ব্যাগ। সেই ব্যাগ ঘিরেই চাঞ্চল্য ছড়ায়। ঘটনাস্থলে পৌঁছে যায় বম্ব স্কোয়াড। সয়নী ঘোষের গ্রেফতারির পর গতকালই রাতে আগরতলা যাওয়ার কথা ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। তবে রাতে বিমান অবতরণের অনুমতি না মেলায় পূর্বনির্ধারিত সূচি মেনে আজ সকালে আগরতলার উদ্দেশে রওনা দেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। আর সেখানে তিনি পৌঁছাতেই বোমাতঙ্ক ঘিরে চরম চাঞ্চল্য ছড়িয়ে পড়ল। খবর হিন্দুস্তান টাইমস।

ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রাণ সংশয় হতে পারে বলে আগেও আশঙ্কা প্রকাশ করেছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি। তৃণমূল সুপ্রিমো অভিযোগ করেছিলেন, এর আগে আগস্টে অভিষেক বন্দ্যোপাধ্যায় যে বিমানে আগরতলায় যান, সেখানে অভিষেকের আসনের পাশের চার-পাঁচটি আসনে গুন্ডা পাঠিয়ে দেওয়া হয়েছিল। তার অভিযোগের তির ছিল বিজেপির দিকে। এর আগে ত্রিপুরায় অভিষেকের গাড়ির ওপর হামলার ঘটনাও ঘটেছিল।

এদিকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পদযাত্রা বাতিল করে ত্রিপুরা পুলিশ। তবে পদযাত্রা বাতিল করলেও তাতে আমল না দিয়ে আজ ত্রিপুরায় যান অভিষেক। দলীয় কর্মীদের ওপর হামলার পরিপ্রেক্ষিতে সেখানে গিয়ে কর্মীদের উদ্বুদ্ধ করতে চান অভিষেক। এদিকে রবিবার ত্রিপুরায় দলীয় কর্মীদের ওপর বর্বরোচিত হামলার প্রতিবাদে এবার সুপ্রিম কোর্টে যাওয়ার পরিকল্পনা নিল তৃণমূল কংগ্রেস।

প্রসঙ্গত, রবিবার সারাদিন ধরেই ত্রিপুরায় চলেছে অশান্তি। এই আবহে রবিবার আগরতলায় গ্রেফতার হন যুব তৃণমূলের সভাপতি সায়নী ঘোষ। তার বিরুদ্ধে খুনের চেষ্টাসহ পাঁচটি মামলায় অভিযোগ দায়ের হয়েছে। তাকে গ্রেফতার করা হয় জামিন অযোগ্য ধারায়।  

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর