২৫ জানুয়ারি, ২০২৩ ১৫:৪৯

বিক্ষোভ ছাপিয়ে কলকাতায় শাহরুখ ভক্তদের উন্মাদনা

দীপক দেবনাথ, কলকাতা

বিক্ষোভ ছাপিয়ে কলকাতায় শাহরুখ ভক্তদের উন্মাদনা

বিক্ষোভ ছাপিয়ে কলকাতায় শাহরুখ ভক্তদের উন্মাদনা

দীর্ঘ প্রায় ৪ বছর পর পর্দায় ফিরলেন শাহরুখ খান। অপেক্ষার অবসান। ২৫ জানুয়ারি, বুধবার গোটা ভারতে মুক্তি পেল বলিউডের বাদশা শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমা ‘পাঠান’। যদিও মুক্তি পাওয়ার অনেক আগে এদিন সকাল থেকেই আনন্দে মাতলো শাহরুখ খান ফ্যান ক্লাবের সদস্যরা। শহর তিলোত্তমাতেও শাহরুখ খান ফ্যানস ক্লাবের পক্ষ থেকে বিভিন্ন জায়গায় চলছে সেলিব্রেশন।

দক্ষিণ কলকাতার রাসবিহারীর প্রিয়া সিনেমা হলের সামনে SRK FANS CLUB এর পক্ষ থেকে চলল সেলিব্রেশন। পঞ্চ প্রদীপের মাধ্যমে, নারকেল ফাটিয়ে স্বাগত জানানো হলো।

দমদম নাগেরবাজার মোড়ে জমা হয় শাহরুখ খান ফ্যান ক্লাবের সদস্যরা। শাহরুখের ছবি ও ব্যানার নিয়ে বাদ্যযন্ত্রের তালে তাল মিলিয়ে একটা পদযাত্রা শুরু করে সেখান থেকে। ডায়মন্ড প্লাজা মলের সামনে এসে শেষ হয় তাদের পদযাত্রা। সেখানে শাহরুখ খানের ছবিতে মালা পরিয়ে, আরতি করে ও দুধ দিয়ে স্নান করিয়ে পাঠান ছবির মুক্তি উপলক্ষে আনন্দে মাতে শাহরুখ ভক্তরা। 

এরপর ডায়মন্ড প্লাজা মলের পি.ভি.আর হলে শাহরুখ অভিনীত পাঠান ছবির প্রথম শো দেখতে প্রবেশ করে তারা। পাঠানের ফার্স্ট শো দেখে বেরিয়ে দর্শকরা জানায়, এটা শাহরুখ খানের কাম ব্যাক মুভি, বলিউডেরও কাম ব্যাক মুভি, তাই সবার এটা দেখা উচিত।

ইতিমধ্যে ‘বেশরম রং’ গানে দীপিকার গেরুয়া বিকিনি ঘিরে বিতর্কের কেন্দ্রে চলে এসেছিল যশ রাজ ফিল্মস -এর ব্যানারে বহু প্রতীক্ষিত ‘পাঠান’ ছবিটি। যদিও সব বিতর্ক উড়িয়ে বক্স অফিসে একের পর এক রেকর্ড ভেঙে ‘পাঠান’ এখন শীর্ষে। টিকিটও দেদার বিক্রি হচ্ছে। গড়েছে একের পর এক রেকর্ড। দেশ থেকে বিদেশ- সর্বত্রই পাঠানকে ঘিরে দর্শকের উন্মাদনা একেবারে তুঙ্গে। 

মুক্তির পরেই পাঠান সুপারহিট। শাহরুখ-জন-দীপিকার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ সকলে। ভরপুর অ্যাকশন প্যাকড-মুভি হিসেবে ফার্স্ট ডে ফার্স্ট শোয়ের পরই পাঠান ব্লকব্লাস্টার মুভির তকমা পেয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর