বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২ ০০:০০ টা

মালিককে গুলি করে দিনদুপুরে ডাকাতি সোনার দোকানে

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

ঢাকার কেরানীগঞ্জে দিনদুপুরে গুলি ও বোমা ফাটিয়ে ৫০০ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে সংঘবদ্ধ ডাকাত দল। এ সময় ডাকাতদের গুলিতে জুয়েলার্সের মালিক স্বপন মণ্ডল  আহত হলে তাকে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। স্বপন দক্ষিণ কেরানীগঞ্জ থানার তেঘরিয়া ইউনিয়নের গোবিন্দ মণ্ডলের ছেলে।

গতকাল দুপুর পৌনে ২টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানার আবদুল্লাহপুর বাজারে  নাসির উদ্দিন মার্কেটের আলামিন জুয়েলার্সে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী দোকান কর্মচারী দুর্জয় জানান, মাত্র ২ থেকে ৩ মিনিটের মধ্যে দুটি মোটরসাইকেলে চারজন লোক এসে দোকানে ঢুকে প্রথমেই দোকান মালিক স্বপনকে গুলি করে দোকানের ভিতরে লকারের মধ্যে থাকা ছয়টি বাক্সে প্রায় ৫০০ ভরি স্বর্ণালঙ্কার লুট করে মোটরসাইকেলে করে যাওয়ার সময় কিছু স্বর্ণালঙ্কার রাস্তায় পথচারীদের উদ্দেশ্যে ছিটিয়ে দিয়ে চলে যায়। চলে যাওয়ার সময় আতঙ্ক সৃষ্টি করতে ছয়-সাতটি হাতবোমার বিস্ফোরণ ঘটিয়ে ডাকাত দল মোটরসাইকেল করে এলাকা ত্যাগ করে।

ঘটনার পরপরই পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ র‌্যাব ও সিআইডির ক্রাইম সিন সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেন। কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ডাকাতির ঘটনায় দোকানের পাশে থাকা একটি সিসি ক্যামেরার ফুটেজ আমরা উদ্ধার করেছি। তদন্তের স্বার্থে এখন কিছু বলা যাবে না, বিস্তারিত পরে জানানো হবে।

সর্বশেষ খবর