মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা
ফারদিন

আত্মহত্যা করেন ফারদিন চূড়ান্ত প্রতিবেদন

আদালত প্রতিবেদক

আত্মহত্যা করেন ফারদিন চূড়ান্ত প্রতিবেদন

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ফারদিন নূর পরশ (২৪) হত্যা মামলায় বান্ধবী আমাতুল্লাহ বুশরাকে অব্যাহতি দিতে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক ইয়াসিন শিকদার ঢাকার সিএমএম আদালতে এ আবেদন করেন। আগামী ১৪ ফেব্রুয়ারি এ বিষয়ে শুনানির জন্য দিন ধার্য রয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, গত ৭ নভেম্বর সন্ধ্যা ৬টার দিকে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে ফারদিন নূর পরশের মৃতদেহ উদ্ধার করে নৌ-পুলিশ। এ ঘটনায় বান্ধবী বুশরাসহ অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে ‘হত্যা করে লাশ গুম’ করার অভিযোগে রামপুরা থানায় মামলা করেন ফারদিনের বাবা নূর উদ্দিন রানা।

গত ১০ নভেম্বর ফারদিন নূর পরশকে হত্যা করে মৃতদেহ গুম করার অভিযোগে রাজধানীর রামপুরা এলাকার একটি বাসা থেকে বুশরাকে গ্রেফতার করা হয়। পরে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডে পায় পুলিশ। গত ৮ জানুয়ারি ঢাকার সপ্তম অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত বুশরাকে জামিন দেন। ফারদিনের বাবা নূর উদ্দিন রানা বিজনেস পত্রিকা ‘দ্য রিভারাইন’র সম্পাদক ও প্রকাশক। ফারদিনের মা ফারহানা ইয়াসমিন গৃহিণী। তাদের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলার নয়ামাটিতে।

 

 

সর্বশেষ খবর