Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৮ নভেম্বর, ২০১৯ ২১:২৩
আপডেট : ৮ নভেম্বর, ২০১৯ ২১:৫৫

'খেলাধুলায় বাংলাদেশ বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে'

ফরিদপুর ও বোয়ালমারী প্রতিনিধি:

'খেলাধুলায় বাংলাদেশ বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে'

সমৃদ্ধশালী বাংলাদেশ গঠনে ক্রীড়া চর্চা অব্যাহত রাখতে হবে বলে মন্তব্য করেছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে করে বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি ক্রমেই উজ্জল হচ্ছে। বিভিন্ন খেলায় বাংলাদেশ বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে বলেও তিনি মন্তব্য করেন। 

শুক্রবার বিকালে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না এ.সি বোস ইন্সটিটিউশান মাঠে নবাব আব্দুল লতিফ স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

বৈরী আবহাওয়া উপেক্ষা করে প্রধান অতিথিসহ হাজারো দর্শক তীব্র প্রতিদ্বন্দিতাপূর্ণ এ ফাইনাল খেলাটি উপভোগ করেন। ফাইনাল খেলার উদ্বোধন করেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য, সাবেক মন্ত্রী বীরেন শিকদার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ, বোয়ালমারী উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন, মধুখালী উপজেলা চেয়ারম্যান মির্জা মনিরুজ্জামান বাচ্চু, মহম্মদপুর উপজেলা চেয়ারম্যান আবু আব্দুলাহেল কাফি, আলফাডাঙ্গা উপজেলা চেয়ারম্যান একে এম জাহিদুল হাসান, নবাবজাদা ফজল এ রহমান প্রমুখ।

ফাইনাল খেলায়  মাগুড়া ফটুবল একাদশ ২-১ গোলে বোয়ালমারী উপজেলা ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে অনুষ্ঠানের অতিথিরা বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করেন।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য