বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

কর্পোরেট কর্ণার

কর্পোরেট কর্ণার

বিকাশ ও সাউথইস্ট ব্যাংক লিমিটেড সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর করেছে। বিকাশের চিফ ফিন্যান্সিয়াল অফিসার মঈনুদ্দিন মোহাম্মদ রাহগীর এবং সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর কাজী আজিজুর রহমান চুক্তি বিনিময় করেন। এ সময় বিকাশের চিফ এক্সিকিউটিভ অফিসার কামাল কাদীর এবং সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এম কামাল হোসেন উপস্থিত ছিলেন।

ইস্টার্ণ ব্যাংক লিমিটেড (ইবিএল) রিটেইল ও এসএমই ব্যাংকিং প্রধান এম. খোরশেদ আনোয়ার এবং রানার অটোমোবাইলস লিমিটেডের প্রধান আর্থিক কর্মকর্তা সনাত দত্ত, এসিএ সম্প্রতি ঢাকায় একটি চুক্তি স্বাক্ষরের পর বিনিময় করেন। ইবিএল তাদের ‘টু হুইলার লোন’- এর অধীনে রানার মোটরসাইকেল ক্রেতাদের সহজ শর্তে ও কিস্তিতে ঋণ সুবিধা প্রদান করবে।

 

ওয়ার্ল্ড এইচ আর ডি কংগ্রেস কর্তৃক গ্লোবাল এইচ আর লিডার অ্যাওয়াডে ভূষিত হয়েছেন নিলয় মটরস্ লিমিটেডের মানব সম্পদ বিভাগের প্রধান শামীমা আখতার খানম। সম্প্রতি মুম্বাইয়ের তাজ ল্যান্ডস্ অ্যান্ড-এ অনুষ্ঠিত এই ইভেন্টে ১৩৩টি দেশের ২০০০ এর ও বেশি পেশাদার ব্যক্তিবর্গ অংশ নেন।

 

শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেক্টনিকস ও হোম অ্যাপ্লায়েন্স কোম্পানি সিঙ্গার সম্প্রতি পরিবেশবান্ধব ও বিদ্যুৎ সাশ্রয়ী গ্রিন ইনভার্টার এয়ার কন্ডিশনার উন্মোচন করেছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিঙ্গার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম এইচ এম ফাইরোজ এবং  এম ফাইরোজ এবং কোম্পানীর উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর