বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

২৮ জুলাই রাজধানীর পান্থপথে বিআরবি হসপিটালস লিমিটেডে দিনব্যাপী এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে বিশ্ব হেপাটাইটিস দিবস-২০২২ উদযাপন করা হয়।


সম্প্রতি বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) বিজয় অডিটোরিয়ামে ‘1st National Research Project Contest-2022’এর সমাপণী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়।


ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফার্মেসি বিভাগের শিক্ষার্থীদের জন্য আয়োজিত ‘ফ্রেশার’স রিসিপশন অ্যান্ড ফেয়ারওয়েল-২০২২’ সম্প্রতি অনুষ্ঠিত হয়।


বাংলাদেশের অর্থনৈতিক সমৃদ্ধিতে ‘নগদ’ অসাধারণ ভূমিকা রাখছে     বলে মন্তব্য করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার ও বাংলাদেশ পুলিশের কাউন্টার টেরোরিজম ও ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি)  প্রধান মো. আসাদুজ্জামান, বিপিএম-বার। ডাক বিভাগের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস ‘নগদ’ এবং সিটিটিসি-এর এক মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি। -বিজ্ঞপ্তি


শুরু হলো ওয়ালটন ল্যাপটপ এক্সচেঞ্জ অফার সিজন-২। মঙ্গলবার রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে অনুষ্ঠিত এক লঞ্চিং প্রোগ্রামে এ ঘোষণা দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত থেকে ওয়ালটন ল্যাপটপ এক্সচেঞ্জ অফার সিজন-২ উদ্বোধন করেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

 

এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মনিরুল ইসলাম

গত ১ আগস্ট এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ-এর রেজিস্ট্রার হিসেবে যোগদান করেছেন মো. মনিরুল ইসলাম রিন্টু। তিনি প্রাইভেট ইউনিভার্সিটি পাবলিক রিলেশন্স অফিসার্স অ্যাসোসিয়েশনের (পুপরোয়া) বর্তমান সভাপতি এবং প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, বাংলাদেশ পাবলিক রিলেশনস অ্যাসোসিয়েশন (বিপিআরএ)-এর শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক, ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন (ডিইউএএ) এর আজীবন সদস্য।

 

গবেষণা খাতে ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের অনুদান

২০২১-২২ অর্থবছরে ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের বাজেটের আকার বৃদ্ধির সঙ্গে সঙ্গে গবেষণা খাতেও বরাদ্দ বৃদ্ধি পেয়েছে। ২০২১-২২ অর্থবছরের জন্য ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ শিক্ষকদের শিক্ষা ও গবেষণা খাতে ৩৫ লাখ টাকা অনুদান দিয়েছে। এ অনুদান বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের গবেষণার মান উন্নয়নের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের জন্যও সুনাম বয়ে আনবে এবং গবেষণার ফলাফল দেশ ও বিদেশের উন্নতমানের জার্নালে প্রকাশ করার জন্য উৎসাহিত করবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর