১৮ জুলাই, ২০১৯ ১৫:১৫

আওয়ামী লীগ ও দেশের দুঃসময়ে পাশে থাকব: সোহেল তাজ

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ ও দেশের দুঃসময়ে পাশে থাকব: সোহেল তাজ

বাংলাদেশ ও আওয়ামী লীগের দুঃসময়ে সব সময় পাশে থাকবেন বলে জানিয়েছেন দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের সন্তান ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ।

বৃহস্পতিবার রাজধানীর সোনারগাঁও হোটেলে ‘হটলাইন কমান্ডো’ নামের সচেতনতামূলক টিভি রিয়েলিটি শো সম্পর্কে জানান দিতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আবারও আপনাকে রাজনৈতিক কোন পদে চান তখন কি করবেন এমন প্রশ্নের জবাবে সোহেল তাজ বলেন, আমাদের পরিবার বিগত দিনের মতো সব সময় আওয়ামী লীগ ও দেশের দুঃসময়ে পাশে ছিল এবং থাকবে। দেশের ও দলের দুঃসময়ে আমি নিজেও পাশে থাকব।

এসময় তিনি আরও বলেন, ‘সুদিনে আমি দলকে অন্যভাবে সাহায্য করছি। এছাড়া আমার এ প্রোগ্রামটা হচ্ছে সামজিক বিষয়বস্তু নিয়ে, এ প্রোগ্রামটা সোনার মানুষ তৈরি করার। 

এ সমাজ রাজনীতির জন্য প্রস্তুত নয় বলেও মন্তব্য করেন সোহেল তাজ। তিনি বলেন, ‘একটা সমাজ যদি প্রস্তুত না থাকে, আপনি কী রাজনীতি করবেন? রাজনীতি কাকে নিয়ে করবেন? সমাজকে গড়তে পারলে, মানুষকে তৈরি করতে পারলে–অটোমেটিক সবকিছুরই সমাধান চলে আসবে।’

আপনি যে রিয়েলিটি শো করছেন, কিছু দিন চলার পর তা শেষ হয়ে যাবে। মানুষ তা ভুলে যাবে। পাড়া-মহল্লায় যুবকদের তৈরি করার জন্য এবং চর্চা করার জন্য কোনো সাংগঠনিক ভিত্তি তৈরি করবেন কি না? 

এ প্রশ্নের জবাবে হোসেল তাজ বলেন, ‘শো-এর পাশাপাশি আমরা কিছু কার্যক্রমও পরিচালনা করব। এর অংশ হিসেবে সচেতনামূলক কিছু কাজও করব। অনেক ধরনের কার্যক্রম থাকবে। স্কুল, বিশ্ববিদ্যালয়ে যাব। এটা শুধু টিভি প্রোগ্রামেই সীমাবদ্ধ থাকবে না।’

আগামী সেপ্টেম্বর থেকে ফিট নেশন মিডিয়ার ব্যানারে লাইফ স্টাইল বিষয়ক রিয়েলিটি শো ‘হটলাইন কমান্ডো’ নিয়ে টিভি পর্দায় হাজির হবেন সোহেল তাজ। বেসরকারি টেলিভিশন আরটিভি ১২ পর্বের এ অনুষ্ঠানটি প্রচারিত হবে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর