২১ জুলাই, ২০১৯ ১৩:৩৪

প্রিয়া সাহার বিরুদ্ধে তড়িঘড়ি ব্যবস্থা নয়: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক

প্রিয়া সাহার বিরুদ্ধে তড়িঘড়ি ব্যবস্থা নয়: ওবায়দুল কাদের

ফাইল ছবি

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশের বিরুদ্ধে নালিশকারী প্রিয়া সাহার বিরুদ্ধে তড়িঘড়ি কোনও ব্যবস্থা নেওয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশে ধর্মীয় সংখ্যালঘু নির্যাতন সম্পর্কে প্রিয়া সাহা যে মিথ্যা অভিযোগ করেছেন সে বিষয়ে তার বিরুদ্ধে তড়িঘড়ি করে কোনও ব্যবস্থা গ্রহণ করা হবে না।

রবিবার আগারগাঁওয়ে অবস্থিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

সেখানে ঢাকা মেট্রোরেল নেটওয়ার্ক’র সময়বদ্ধ পরিকল্পনার ব্র্যান্ডিং বিষয়ক সেমিনার এবং লাইসেন্স হস্তান্তর অনুষ্ঠান যোগ দেন ওবায়দুল কাদের।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা রয়েছে তার বিরুদ্ধে তড়িঘড়ি কোনও ব্যবস্থা না নেওয়ার জন্য। উনি কোন উদ্দেশ্যে এসব কথা বলেছেন তা জানতে হবে, এরপর তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইতোমধ্যে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে তার বিরুদ্ধে ঢাকায় দু'টি মামলা করা হয়েছে এমন প্রশ্ন করা হলে ওবায়দুল কাদের বলেন, রাষ্ট্রদ্রোহিতার মামলার জন্য রাষ্ট্রপক্ষের সম্মতি নেওয়ার পর গৃহীত হয়। আমাদের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীও তার বিরুদ্ধে মামলা করতে চেয়েছিলেন, আমি ব্যক্তিগতভাবে এ বিষয়ে নিষেধ করেছি কারণ তরিঘড়ি করে ব্যবস্থা গ্রহণ করা ঠিক নয়। তাকে আত্মপক্ষের সমর্থনের সুযোগ দিতে হবে। এছাড়া এ বিষয়ে আইনমন্ত্রী ও মুক্তিযু্দ্ধ বিষয়ক মন্ত্রীর সঙ্গে আমার কথা হয়েছে।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর