১৪ জানুয়ারি, ২০২১ ২১:৪২

মানুষের অধিকার ও গণতন্ত্র ফিরে পাওয়ার জন্যই নির্বাচনে অংশগ্রহণ: মির্জা ফখরুল

দিনাজপুর প্রতিনিধি

মানুষের অধিকার ও গণতন্ত্র ফিরে পাওয়ার জন্যই নির্বাচনে অংশগ্রহণ: মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মানুষের অধিকার ও গণতন্ত্র ফিরে পাওয়া জন্য আমরা নির্বাচনে অংশগ্রহণ করেছি। স্বাধীনতর ৫০ বছর হয়ে গেছে, কিন্তু আমরা ভোট দিতে পারি না। ৫০ বছর পরেও আমাদের ভোটের অধিকার নিয়ে চিৎকার করতে হচ্ছে। বন্ধুরা, আগে আমরা বলতাম আমার ভোট আমি দিবো, যাকে খুশি তাকে দিবো। এখন কি হচ্ছে, আমার ভোট আমি দিব, তোমার ভোটটাও আমি দিব। এটাকে বদলাতে হবে। পরিবর্তন করতে হবে। জনগণের নিরাপত্তা দিতে হবে।  

বৃহস্পতিবার সন্ধ্যায় দিনাজপুর শহরের রামনগর মোড়ে দিনাজপুর পৌরসভা নির্বাচনে বিএনপি দলীয় মেয়র প্রার্থী সৈয়দ জাহাঙ্গীর আলমের ধানের শীষ প্রতীকের প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।  

মির্জা ফখরুল বলেন, দেশে আজ গনতন্ত্র নেই, কথা বলার স্বাধীনতা নেই। আমরা গণতন্ত্র চাই, মানুষের অধিকার ফিরিয়ে আনতে চাই। আন্দোলনের অংশ হিসেবে আমরা নির্বাচনে এসেছি। আর এ কারণে আজ আপনাদের সামনে কথা বলতে পারছি। 

দিনাজপুর পৌর বিএনপি ১নং ওয়ার্ডের সভাপতি মোঃ আবেদ আলীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, দিনাজপুর পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী পৌরসভার বর্তমান মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাসানুজ্জামান উজ্জল, জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক রেজিনা ইসলাম, মোঃ মোকাররম হোসেনসহ অন্যান্য যুগ্ম আহ্বায়ক, বিএনপি ও বিভিন্ন অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মী এবং বিপুল সংখ্যক ভোটার উপস্থিত ছিলেন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর