৪ অক্টোবর, ২০২২ ২০:২৩

'১২ তারিখের সমাবেশে সরকারের পতন ঘণ্টা বেজে উঠবে'

অনলাইন ডেস্ক

'১২ তারিখের সমাবেশে সরকারের পতন ঘণ্টা বেজে উঠবে'

সংগৃহীত ছবি

বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান বলেছেন, সামনের নির্বাচনকে কেন্দ্র করে নতুন আরেকটি মাস্টার প্ল্যান বাস্তবায়ন করতে শুরু করেছে সরকার। ইতোমধ্যে দলের যেসব নেতাকর্মীর নামে হয়রানিমূলক রাজনৈতিক মামলা দেওয়া হয়েছিল, এখন সেই মামলাগুলোতে গ্রেফতার করা শুরু করেছে। অবৈধ পথে ক্ষমতায় থাকা এবং ভোটারবিহীনভাবে আগামী নির্বাচন নির্বিঘ্নে অনুষ্ঠিত করতেই একের পর এক গ্রেফতার করা হচ্ছে। 

মঙ্গলবার ( ৪ অক্টোবর)  বিকেলে চট্টগ্রাম মহানগর বিএনপির এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরও বলেন, আগামী ১২ অক্টোবর চট্টগ্রাম বিভাগীয় গণসমাবেশ লক্ষ জনতার সমাবেশে পরিণত হবে। ১২ তারিখের সমাবেশ থেকে এই স্বৈরাচার সরকারের পতনের ঘণ্টা বেজে উঠবে।

মোহাম্মদ শাহজাহান বলেন, বিএনপির চলমান আন্দোলনে ভোলার নুরে আলম ও আব্দুর রহিম, নারায়ণগঞ্জে শাওন, মুন্সিগঞ্জে শহিদুল ইসলাম শাওন ও যশোরে আব্দুল আলিমসহ মোট ৫ জন নিহত হয়েছেন। এইসব হত্যার প্রতিবাদ, বেগম খালেদা জিয়ার মুক্তি এবং নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে আগামী ১২ অক্টোবর চট্টগ্রাম বিভাগীয় গণসমাবেশ লক্ষ জনতার সমাবেশে পরিণত হবে। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন। চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর,  চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ হারুন, কেন্দ্রীয় বিএনপি সহ-গ্রাম বিষয়ক সম্পাদক মো. বেলাল আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন এতে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর