৪ অক্টোবর, ২০২২ ২০:২৯

৩ বিভাগের দলীয় নেতাদের সঙ্গে বিএনপির মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক

৩ বিভাগের দলীয় নেতাদের সঙ্গে বিএনপির মতবিনিময়

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

ঢাকা, বরিশাল ও ফরিপুর বিভাগের দলীয় নেতাদের নিয়ে মতবিনিময় করেছে বিএনপি। পূর্বঘোষিত বিভাগীয় শহরে সমাবেশ প্রস্তুতির পাশাপাশি দলের সাংগঠনিক পুনর্গঠন সংক্রান্ত বিষয় নিয়ে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়। 

মঙ্গলবার (৪ অক্টোবর) বিকাল সাড়ে ৪টার দিকে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে শুরু হওয়া এ অনুষ্ঠানে স্কাইপিতে প্রধান অতিথি হিসেবে যোগ দেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এতে তিনি দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। দলের মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেন।

সভায় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা অব্বাস, ড. আব্দুল মঈন খান ও বেগম সেলিমা রহমান মঞ্চে ছিলেন। এছাড়াও বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার, বিএনপি প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, বিএনপি সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, নির্বাহী সদস্য তারিকুল আলম তেনজিং উপস্থিত ছিলেন। 

এছাড়া মতবিনিময় অনুষ্ঠানে তিন বিভাগের সকল সাংগঠনিক সম্পাদক, সহ-সাংগঠনিক সম্পাদক, জেলা বিএনপির সভাপতি কিংবা আহ্বায়ক, সাধারণ সম্পাদক বা সদস্য সচিব পদের নেতারা অংশ নেন। 

এর আগে, গত শনিবার চট্টগ্রাম ও খুলনা বিভাগীয় নেতাদের সঙ্গে মতবিনিময়ের মাধ্যমে দলের বিভাগীয় নেতাদের সঙ্গে এই মতবিনিময় কর্মসূচি শুরু করে বিএনপি।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর