বুধবার, ৬ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

ধ্বংসাত্মক রাজনীতি করবে না জাপা

------------- জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, বিরোধিতার নামে জাতীয় পার্টি কখনো ধংসাত্মক রাজনীতি করবে না। তবে সংসদে এবং রাজপথে নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে জনগণের প্রত্যাশা পূরণ করবে। তিনি বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ যেকোনো সময়ে সংসদে যোগ দেবেন। সংরক্ষিত আসনে নারী সংসদ সদস্য প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ শেষে তিনি এ কথা বলেন। সংরক্ষিত নারী আসনের প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ শেষে মনোনয়ন বোর্ড একটি তালিকা পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের হাতে তুলে  দেওয়া হবে বলে জানান তিনি।

এ সময় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, উপজেলা নির্বাচনে জাতীয় পার্টির আগ্রহী প্রার্থীদের মধ্যে ৭  ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মনোনয়ন ফরম বিতরণ করা হবে। সুষ্ঠু নির্বাচন হলে জাতীয় পার্টি মনোনীত অনেক প্রার্থীই নির্বাচনে বিজয়ী হবেন। তবে স্থানীয়ভাবে গ্রহণযোগ্যতা, জনপ্রিয়তা এবং দলের জন্য অবদান বিবেচনা করেই উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দেওয়া হবে।

মোট ৫৮ জন প্রার্থীর মধ্যে গতকাল ২৮ জনের সাক্ষাৎকার গ্রহণ করা হয়েছে। আজ বাকিদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে। এ সময় উপস্থিত ছিলেন মনোনয়ন বোর্ডের সদস্য এবং পার্টির  প্রেসিডিয়াম সদস্য- গোলাম কিবরিয়া টিপু এমপি, অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, মাহমুদুল  ইসলাম চৌধুরী, লে. জে. (অব.) মাসুদ উদ্দিন  চৌধুরী এমপি।

সর্বশেষ খবর