শিরোনাম
প্রকাশ : রবিবার, ৫ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ৪ জানুয়ারি, ২০২০ ২৩:৫৯

সবাইকে মাঠে নামতে হবে : টুকু

নিজস্ব প্রতিবেদক

সবাইকে মাঠে নামতে হবে : টুকু

এলডিপির একাংশের জাতীয় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, দেশের গণতন্ত্র পুনরুদ্ধার করতে হলে, গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হলে আন্দোলনের কোনো বিকল্প নেই। তাই আর দেরি না করে সবাইকে ঐক্যবদ্ধভাবে মাঠে নামতে হবে।

গতকাল রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এ সম্মেলন হয়। আবদুল করিম আব্বাসী ও শাহাদাত হোসেন সেলিমের নেতৃতাধীন এলডিপির এই সম্মেলনে চার সদস্যের আংশিক কমিটিও ঘোষণা করা হয়েছে। ঘোষিত কমিটির সভাপতি আবদুল করিম আব্বাসী ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন সেলিম ছাড়াও সিনিয়র সহ-সভাপতি হয়েছেন সাবেক এমপি আবদুল গনি ও যুগ্ম সম্পাদক এমএ বাশার। সারা দেশের ৩০টি জেলা থেকে সংগঠনটির ১ হাজার ডেলিগেট কাউন্সিলে অংশ নেন বলে জানান শাহাদাত হোসেন সেলিম।

তিনি বলেন, শিগগিরই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

আবদুল করিম আব্বাসীর সভাপতিত্বে ও শাহাদাত হোসেন সেলিমের পরিচালনায় সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে জাতীয় পার্টির (জাপা- কাজী জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, গণফোরামের নির্বাহী সভাপতি অধ্যাপক আবু সাইয়িদ, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, নির্বাহী সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লা, জাগপা সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, এনপিপি মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা প্রমুখ বক্তৃতা করেন।   

উল্লেখ্য, সম্প্রতি কর্নেল (অব.) অলি আহমদের নেতৃত্বাধীন এলডিপি থেকে বেরিয়ে এসে একই নামে নতুন দল গঠনের ঘোষণা দেন আবদুল করিম আব্বাসী ও শাহাদাত হোসেন সেলিম। এরপর এটিই তাদের প্রথম জাতীয় সম্মেলন বা কাউন্সিল।


আপনার মন্তব্য