শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ১৭ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৭ জানুয়ারি, ২০২০ ০০:৩৭

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্যগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্যগ

বাংলাদেশ প্রতিদিনে ১৪ জানুয়ারি ‘দুই জুয়াড়ি ভাইয়ের ২২ বাড়ি’ শিরোনামে প্রকাশিত সংবাদের একটি অংশের প্রতিবাদ জানিয়েছেন ‘বেগম’ সম্পাদক ফ্লোরা নাসরীন খান। এক প্রতিবাদলিপিতে তিনি বলেন, ‘প্রতিবেদনের শেষের দিকে দুই জুয়াড়ি ভাইয়ের ২২ বাড়ির তালিকার মধ্যে ৩৯ নম্বর শরৎ গুপ্ত রোডের বাড়ির (দাদা ভাইয়ের বাড়ি) ঠিকানা দেওয়া হয়েছে; যা আদৌ সত্য নয়। প্রকৃতপক্ষে বাড়িটি আমার। বাড়িটি আমি আমার মা থেকে উত্তরাধিকারসূত্রে পেয়েছি। এ বাড়িতে আমি বসবাস করছি। এনামুল হক এনু ও রূপন নামে কাউকে আমি চিনি না।’

প্রতিবেদকের বক্তব্য : প্রকাশিত সংবাদের কোথাও প্রতিবেদকের নিজস্ব কোনো মতামত নেই। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তদন্তকারী সংস্থার কাছ থেকে পাওয়া তথ্যেই এ সংবাদটি তৈরি করা হয়। যে বাড়ির ঠিকানাগুলো সংবাদে উল্লেখ করা হয়েছে, তার মধ্যে ৩৯ নম্বর বাড়ির ঠিকানাটিও রয়েছে।


আপনার মন্তব্য