সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

সংঘাত চাই না, সবাই নির্বাচনে আসুন

---------------- অর্থমন্ত্রী

কুমিল্লা প্রতিনিধি

বিএনপিসহ সব রাজনৈতিক দলকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন- বিএনপিসহ সব রাজনৈতিক দল নির্বাচনে অংশ নিলে আওয়ামী লীগ কাউকে বাধা দেবে না। গতকাল সন্ধ্যায় নিজ নির্বাচনী এলাকা কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা অডিটোরিয়ামে স্থানীয় প্রশাসন এবং দলীয় নেতা-কর্মীদের সঙ্গে এক আলোচনা সভায় মন্ত্রী এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন- কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সরওয়ার, নাঙ্গলকোট উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান মেহেবুব, ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভূঁইয়া, পৌর মেয়র আবদুল মালেক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুর রাজ্জাক সুমনসহ দলীয় নেতা-কর্মীরা।

অর্থমন্ত্রী বলেন, আমরা মানুষের কল্যাণের জন্য কাজ করি। দেশের মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য কাজ করি। আসুন আমরা সব ভেদাভেদ ভুলে ভালো কাজ করি। ভালো কিছু গ্রহণ করে দেশটাকে এগিয়ে নিয়ে যাই। আমরা চাই বিএনপিসহ সব রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করুক। এতে আমরা (আওয়ামী লীগ) কাউকে বাধা দেব না। আমরা সংঘাত চাই না। সবাই নির্বাচনে আসুন।

উপজেলা প্রশাসনকে উদ্দেশ করে মন্ত্রী বলেন, আপনারা সব সময় ভালো কাজগুলো করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আরও আলোকিত করুন। আমরা সবাই ঐক্যবদ্ধ থেকে মানুষকে এগিয়ে নিতে আরও ভালো কাজ করব। আপনারা সবাই ভালো কাজ করবেন এবং অসৎ কাজে বাধা দেবেন।

সবাই মিলে কাজ করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হবে।

সর্বশেষ খবর