৭ জানুয়ারি, ২০১৬ ১৪:৩১

আবুধাবী বিএনপির আলোচনা সভা

কামরুল হাসান জনি, ইউএই :

আবুধাবী বিএনপির আলোচনা সভা

‘দেশের অর্থনীতির চাকা সচলের মূল কারিগর আপনারাই, সৌদি আরবে ২৫ লাখ বাংলাদেশি যে পরিমাণ রেমিটেন্স দিচ্ছে আপনারা সংখ্যায় তার অর্ধেক হয়েও এরচেয়ে বেশি রেমিটেন্স দিয়ে যাচ্ছেন। তাই দেশের গণতন্ত্র পূনরুদ্বারেও প্রবাসীদের ভূমিকা সবচেয়ে বেশী প্রয়োজন।’ বুধবার আবুধাবী বিএনপির উদ্যোগে আয়োজিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে চট্রগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক কমিশনার মঞ্জুরুল আলম মঞ্জু এ কথা বলেন। 

তিনি আরও বলেন, ‘একজন জাতীয়তাবাদী সৈনিকের বোনের মৃত্যুতে আবুধাবী প্রবাসীরা যেভাবে একত্রিত হয়েছেন, এতেই প্রমাণিত হয় প্রবাসীরা কতটা ভ্রাতৃত্বপ্রতিম ও দেশপ্রেমিক।’ 

আবুধাবী বিএনপির প্রচার সম্পাদক মনছুর আলমের ছোট বোনের অকাল মৃত্যুতে শোক ও তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে আবুধাবীর স্থানীয় একটি হোটেলে আয়োজিত সভায় আবুধাবী বিএনপির সভাপতি জাকির হোসেন খতিবের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন মুসাফফা বিএনপির সভাপতি রুহুল আমিন। 

আবদুল আলিম সাইফুলের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আবদুল কুদ্দুস খালেদ, সরওয়ার আলম ভুট্টো, মো. জাবেদ, নুরুল হুদা বাবুল, মনছুর আলম, আবু রাসেল, নাসির, শাহাজাহান, জিকু, আবদুল মান্নান রানা, সাহাবুদ্দিন, মো. আরমান, নজরুল, ওহিদ হাওলাদার, ইব্রাহীম খলিল প্রমুখ। পরে মরহুমার আত্নার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

বিডি-প্রতিদিন/ ০৭ জানুয়ারি, ২০১৬/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর